কাশ্মীর ফাইলস পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রীর (Vivek Ranjan Agnihotri) সঙ্গে হাত মিলিয়েছেন অনুপম খের (Anupam Kher। বিবেক রঞ্জন অগ্নিহোত্রীর পরিচালনায় আসন্ন ফিল্ম ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ (The Vaccine War) এর শুটিং শুরু করলেন অনুপম খের (Anupam Kher)। ৫৩৪ তম চলচ্চিত্র “দ্য ভ্যাকসিন ওয়ার” (The Vaccine War) চতুর্থবারের মতো অগ্নিহোত্রীর সঙ্গে কাজ করবেন অনুপম খের (Anupam Kher)। বিবেক রঞ্জন অগ্নিহত্রির সাথে এর আগে দ্য কাশ্মীর ফাইলসে কাজ করেছেন তিনি। দ্য কাশ্মীর ফাইলস বিশ্ব জুড়ে তরঙ্গ তৈরি করেছিলো।

দ্যা ভ্যাকসিন ওয়ার (The Vaccine War) সিনেমাটি পরিচালনা করেছেন বিবেক রঞ্জন অগ্নিহোত্রী। খের তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের দিকে যান এবং একটি ক্ল্যাপার বোর্ডের সাথে নিজের একটি ছবি ফেলেন যার উপরে দ্য ভ্যাকসিন ওয়ার লেখা ছিল। এটিতে লেখা বিশদ অনুসারে, সিনেমাটি প্রযোজনা করছেন পল্লবী যোশি, আর ছবির পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী। “আমার 534 তম ফিল্ম ঘোষণা করছি!!! @ বিবেকাগ্নিহোত্রী দ্বারা পরিচালিত #TheVaccineWar। আকর্ষণীয় এবং অনুপ্রেরণামূলক! জয় হিন্দ!” ক্যাপশনে খের লিখেছেন। ছবিটি প্রযোজনা করেছেন পল্লবী জোশী।

অনুপম খের (Anupam Kher) ইনস্টাগ্রামে এই খবর ঘোষণা করে একটি ছবি শেয়ার করেছেন। অনুপম খের বিবেকের আগের ছবি দ্য কাশ্মীর ফাইলসে তার অসামান্য অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন। বর্তমানে লখনউতে শুটিং করা হচ্ছে “দ্যা ভ্যাকসিন ওয়ার”। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নানা পাটেকর।

গত বছরে দ্যা কাশ্মীর ফাইলস ছাড়াও কার্তিকেয়া ২-তে ক্যামিওর জন্য তিনি প্রশংসিত হন অনুপম খের (Anupam Kher)। এছাড়াও, উঁচাই-তে অমিতাভ বচ্চনের সাথে এই তারকাকে দেখা গিয়েছিল। উঁচাই ছবিটি একটি সমালোচনামূলক সাফল্য হিসাবে আবির্ভূত হয়েছিল। তিনি নয়নথারার নেতৃত্বাধীন কানেক্টেরও অংশ ছিলেন, যা ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

আরও পড়ুন…Vidya Balan : বিদ্যা বালান যিনি পুরুষকেন্দ্রিক বলিউডে নিজের শর্তে সাফল্যের সংজ্ঞা দিয়েছেন, জন্মদিনে ফিরে দেখা বিদ্যা বালানের অনুপ্রেরণামূলক কেরিয়ার!