মডেল-অভিনেতা উরফি জাভেদ (Uorfi Javed) এর বিরুদ্ধে পুলিশে অশ্লীলতার অভিযোগে দায়ের করেছেন মহারাষ্ট্র মহিলা মোর্চার সভাপতি চিত্র কিশোর ওয়াঘ। রবিবার এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছেন উরফি জাভেদ (Uorfi Javed)।

উরফি প্রথমে চিত্রার অভিযোগের একটি অনুলিপি সহ একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “আমি নিজেকে নিয়ে খুব গর্বিত।” তিনি পুলিশের অভিযোগের একটি ছবিও শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন “ভাল কাজ চিত্রা ওয়াঘ”। উরফি ইনস্টাগ্রাম স্টোরিজে ধারাবাহিক পোস্টে চিত্রার অভিযোগের প্রতিক্রিয়া জানিয়েছেন, “আমি বিচার বা বাজে কথা চাই না, আপনি যদি আপনার এবং আপনার পরিবারের সদস্যদের সম্পত্তির পরিমাণ প্রকাশ করেন তবে আমি এখনই জেলে যেতে প্রস্তুত। একজন রাজনীতিবিদ কোথা থেকে কত আয় করেন তা বিশ্বকে বলুন। এছাড়াও সময়ে সময়ে আপনার দলের একাধিক পুরুষের বিরুদ্ধে হয়রানি ইত্যাদির অভিযোগ ওঠেনি। অন্য একজন রাজনীতিবিদের কাছ থেকে পুলিশ অভিযোগ দিয়ে আমার নতুন বছর শুরু হয়েছে! উরফি লিখেছেন।

তিনি আরও যোগ করেছেন, “এই রাজনীতিবিদদের কি সত্যিকারের কোনো কাজ নেই? এই রাজনীতিবিদ এবং আইনজীবীরা কি বোবা? সংবিধানে আক্ষরিক অর্থে এমন কোনও অনুচ্ছেদ নেই যা কোনো ব্যক্তির উপর চাপানো যায়। এই লোকেরা শুধুমাত্র মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করার জন্য এটি করছেন।”

এর আগে উরফি জাভেদ (Uorfi Javed) সোশ্যাল মিডিয়ায় শুভ নববর্ষের পোস্টও করেছেন যাতে লেখা ছিল, “চিত্রা ওয়াঘ ছাড়া সবাইকে নববর্ষের শুভেচ্ছা।” তিনি আরও লিখেছেন, “ আমি কি সমাজের জন্য ধর্ষকদের চেয়েও বড় হুমকি?”

উরফির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ। খোলামেলা পোশাক পরে মুম্বাইয়ের রাস্তায় ঘোরাঘুরি করার জন্য উরফির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে চিত্রা নববর্ষে মুম্বাই পুলিশ কমিশনারের সাথে দেখা করেছিলেন বলে জানা গেছে।

আরও পড়ুন…Virat Kohli – Anushka Sharma : দুবাইতে চলতি বছরের শেষ সূর্যোদয় উপভোগ করেছেন বিরুষ্কা দম্পতি!