চলচ্চিত্র নির্মাতা নীতিন মনমোহন (Nitin Manmohan) বৃহস্পতিবার মুম্বাইতে প্রয়াত হয়েছেন। এএনআই সূত্রে জানা গিয়েছে। প্রযোজক নীতিন মনমোহনকে (Nitin Manmohan) রবিবার কার্ডিয়াক সমস্যার জন্য মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

প্রবীণ চলচ্চিত্র নির্মাতা শনিবার সন্ধ্যায় একটি বিশাল হৃদরোগে আক্রান্ত হন এবং তাকে নভি মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের এক আধিকারিক জানিয়েছেন, নীতিনকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছিল। “গত রাতে হৃদযন্ত্রের সমস্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় এসেছিলেন। তিনি আইসিইউতে রয়েছেন,” রবিবার পিটিআইকে জানান এই কর্মকর্তা। “মস্তিষ্ক এবং শরীরের অন্যান্য অংশে অক্সিজেন এবং রক্ত ​​​​সরবরাহ না থাকায় কিছু ক্ষতি হয়েছে এবং মৃগীরোগ অবস্থার সৃষ্টি করেছে। ধীরে ধীরে, তার অবস্থার অবনতি হতে শুরু করেছে। তিনি আজ সকালের দিকে আমাদের ছেড়ে চলে গেছেন,” প্রয়াত প্রযোজকের কন্যা প্রাচি পিটিআইকে বলেছেন।

নীতিন মনমোহন (Nitin Manmohan) জুহি চাওলা (Juhi Chawla) এবং ঋষি কাপুরের (Rishi Kapoor) ১৯৯২ সালের চলচ্চিত্র বোল রাধা বোল (Bol Radha Bol), ১৯৯৪ সালে অনিল কাপুর (Anil Kapoor) এবং শ্রীদেবী (SriDevi) অভিনীত ছবি লাডলা (Ladla) এবং ২০১১ সালে সালমান খান (Salman Khan) অভিনীত ফিল্ম রেডির (Ready) মতো চলচ্চিত্র নির্মাণের জন্য পরিচিত ছিলেন।

নীতিন মনমোহন (Nitin Manmohan) হলেন প্রয়াত অভিনেতা মনমোহনের (Manmohan) ছেলে, যিনি ব্রহ্মচারী, গুমনাম এবং নয়া জামানা চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

আরো পড়ুন…Tunisha Sharma Death : শেষকৃত্য সম্পন্ন করা হল অভিনেত্রী তুনিশা শর্মার