কদিন আগেই মুক্তি পেয়েছে মিঠুন চক্রবর্তী, দেব ও শ্বেতা ভট্টাচার্য অভিনীত ছবি “প্রজাপতি”। তবে এই ছবি জায়গা পেল না নন্দনে। এর আগেও রাজনৈতিক বহু কারণে অনেক ছবিই জায়গা করে নিতে পারেনি নন্দনে। “প্রজাপতি” ও তার ব্যতিক্রম নয়। সেখানে অভিনয় করছেন দুই রাজনৈতিক দলের দুজন সক্রিয় নেতা – মিঠুন চক্রবর্তী এবং দেব।

বেশ ভালই বিতর্ক শুরু হয়েছে গোটা বিষয়টি জুড়ে এবার সেই আগুনে ঘি ঢাললেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, ‘মিঠুনদার জন্যই ছবি ডুবেছে।’ শুধু তাই নয়, কুণাল ঘোষ (Kunal Ghosh) আরো বলেন, “দেব স্পষ্ট করে মনের কথা বলতে পারছে না। খুব ভাল ছেলে৷ ওকে আমি ভালবাসি৷ এটা ঠিক ও আমার থেকে বেশি সিনেমা বোঝে। তবে সবটা বুঝলে সব সিনেমাই হিট হবে। তাই দেবের সকলের মত শোনা উচিত।”

নন্দনে প্রজাপতি মুক্তি পাওয়া নিয়ে তৈরি হওয়া বিতর্কে দেব ইতিমধ্যেই নিজের বক্তব্য রেখেছেন। তাঁর দাবি, ‘নন্দনে প্রজাপতি মুক্তি পায়নি বলে আমার কোনও দুঃখ নেই। আমার শুধু মনে হয়, নন্দনে যে টাকায় সিনেমা দেখা যায় তাতে মধ্য়বিত্ত মানুষের পকেটে চাপ পড়ে না।’ তৃণমূল সাংসদের আরও সংযোজন, ‘এর পরেও যদি আমার কাছে কোনও স্ক্রিপ্ট আসে যেখানে মিঠুন চক্রবর্তীকে লাগবে, আমি মিঠুন চক্রবর্তীকে নিয়েই আবার কাজ করব।’ বোঝাই যাচ্ছে দেবের কাছে রাজনীতির থেকেও সিনেমা আগে, তাই আর যাই হোক, ভালো স্ক্রিপ্ট, ভালো অভিনেতা বা ভালো ডিরেক্টরের সাথে তিনি কিছুতেই আপোষ করতে রাজি নন।

আরো পড়ুন: Salman Khan Birthday : মধ্যরাতে জন্মদিনের পার্টি আয়োজন সালমান খানের, দেখে নিন শাহরুখ থেকে সুনীল শেট্টি তারকা খোচিত পার্টির ঝলক

By Torsha