কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে মিঠুন চক্রবর্তী, দেব ও শ্বেতা ভট্টাচার্য অভিনীত ছবি “প্রজাপতি”। তবে এই ছবি জায়গা পেল না নন্দনে। এর আগেও রাজনৈতিক বহু কারণে অনেক ছবিই জায়গা করে নিতে পারেনি নন্দনে। “প্রজাপতি” ও তার ব্যতিক্রম নয়।

শনিবার রাতে অভিনেতা তথা সাংসদ দেব একটি টুইট করেন যেখানে তিনি লিখেছেন, “এইবার তোমাকে মিস করব ‘নন্দন’। কোনও ব্যাপার না। আবার দেখা হবে। এখানেই গল্পের শেষ।” দেবের এই পোস্টের পরেই আবারও জল্পনা কল্পনা শুরু হয়েছে চলচ্চিত্রের সাথে রাজনীতির সমীকরণ নিয়ে।

সংবাদ মাধ্যম থেকে যোগাযোগ করা হলে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharjee) বলেন- ”আমি এত যুক্তি-তর্কে যেতেই চাই না। কারণ আমি জানি যে ছবিটা ইতিমধ্যেই হিট। ভাল প্রতিক্রিয়া আসছে। যাঁরা দেখেছেন তাঁরা প্রত্যেকেই ভাল-ভাল কথা বলছেন। মুখে-মুখে ভাল রিভিউ ছড়িয়ে পড়ছে। শুধু এইটুকুই চাওয়া ভগবানের কাছে ছবিটি যেন সুপারহিট হয়। নিশ্চয়ই নন্দনে আসলে ভাল লাগত, তবে কেন আসেনি! আসলে কি হত! কীসের জন্য এল না! এই তর্কে আমি যেতে চাই না।”

শুধু তাই নয়, শ্বেতা (Sweta Bhattacharjee) আরও বলেন- ”দেবদা আমার থেকে অনেক সিনিয়ার, উনি এসব বিষয় ভাল বোঝেন। তাই উনি যেটা ঠিক মনে করেছেন, লিখেছেন। এবং ওনার ঠিক-টাকে আমরা সবাই সমর্থন করি। তবে সত্যি আলাদা করে আমার কিছু বলার নেই।”

By Torsha