অভিনেতা রাকুল প্রীত সিংকে (Rakul Preet Singh) এনফোর্সমেন্ট ডিরেক্টরেট মাদক সংক্রান্ত মানি লন্ডারিং মামলায় তলব করেছে। এজেন্সি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যান্য সদস্যদের আগে এই মামলায় জিজ্ঞাসাবাদ করেছে, সোমবার রাকুল প্রীত সিংকে (Rakul Preet Singh) তলব করেছে। গত বছর রাকুলকে সহকর্মী রানা দাগ্গুবাতি (Rana Daggubati) সহ আরও ১০ জনকে পাঁচ বছরের পুরনো মাদক মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

২০২০ সালে, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোতে (এনসিবি) অভিনেত্রীকেও ডাকা হয়েছিল। রিয়া চক্রবর্তীর সাথে কথোপকথনের কারণে তাকে তলব করা হয়েছিল।

তার সাথে, ভারত রাষ্ট্র সমিতি (বিআরএস) বিধায়ক পাইলট রোহিত রেড্ডি, যিনি সম্প্রতি বিধায়ক হত্যার মামলায় অভিযোগকারী ছিলেন তাকে একটি পৃথক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। মাত্র তিন দিন আগে মিস্টার রেড্ডির জবানবন্দি রেকর্ড করা হয়েছিল বিশেষ তদন্তকারী দল (SIT) অভিযোগের তদন্তের জন্য।

মিঃ রেড্ডি অন্য দুজনের সাথে তিন বছর আগে বেঙ্গালুরুতে একজন চলচ্চিত্র ব্যক্তিত্বের দ্বারা আয়োজিত একটি পার্টিতে যোগ দিয়েছিলেন যেখানে মাদক ব্যবহার করা হয়েছিল বলে জানা গেছে। ২০১৭ সালে ৩০ লক্ষ টাকার মাদক বাজেয়াপ্ত করার সাথে রকুলের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছে তেলেঙ্গানা নিষেধাজ্ঞা দফতর।

আরও পড়ুন…Nora Fatehi – Jackline Fernandez : জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে মানহানির মামলা করার পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করলেন নোরা ফাতেহি!