রানী মুখার্জি (Rani Mukherjee) বলিউডের সবচেয়ে প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি সবসময় তার দৃঢ় অভিনয় দিয়ে দর্শকদের প্রভাবিত করতে সক্ষম হয়েছেন।
রানী মুখার্জিকে (Rani Mukherjee) শেষ দেখা গিয়েছিল সাইফ আলি খান, শর্বরী ওয়াঘ এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সাথে বান্টি অর বাবলি ২-এ। এরপর তাকে দেখা যাবে মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে (Mrs Chatterjee vs Norway) ছবিতে। এই ছবির হাত ধরেই হিন্দি ছবিতে ডেবিউ করছেন অনির্বাণ ভট্টাচার্য্য। এ বছর অভিনেত্রীর জন্মদিনে ছবিটি ঘোষণা করা হয়। এর আগে আজ, রানির ফার্স্ট লুক এবং ছবিটির মুক্তির তারিখ উন্মোচন করা হয়েছে। মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ মুক্তি পাবে আগামী বছরে। অর্থাৎ ২০২৩ সালের ৩ মার্চ।
ছবিতে রানিকে ছবির পাশাপাশি, প্রোডাকশন হাউসের অফিসিয়াল হ্যান্ডেল প্রকাশ করেছে যে গল্পটি একটি সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত। আশিমা চিব্বার দ্বারা পরিচালিত, এটি একটি অভিবাসী ভারতীয় মায়ের নরওয়েজিয়ান পালক পরিচর্যা ব্যবস্থা এবং স্থানীয় আইনি ব্যবস্থার বিরুদ্ধে তার সন্তানদের ফিরে পাওয়ার যুদ্ধের গল্প। আজ মুক্তি পাওয়া লুকে, রানির হাতে দেখা যাচ্ছে শাঁখা-পলা। কাঁধে রয়েছে একটি ঝোলা ব্যাগ। কোমরের কাছে আঁকড়ে ধরেছেন একটি পুতুল। তাঁর চোখেমুখে গভীর উদ্বেগ ফুটে উঠেছে। রানীর ফার্স্ট লুক প্রকাশ করে পোস্টটির ক্যাপশনে লেখা ছিল, “একজন মায়ের সত্য গল্প থেকে অনুপ্রাণিত, যিনি তার সন্তানদের ফিরে পাওয়ার জন্য তার সাহস এবং ইচ্ছাশক্তি দিয়ে পুরো জাতিকে নাড়া দিয়েছিলেন৷ #RaniMukerji’s #MrsChatterjeeVsNorway সিনেমা হলে মুক্তি পাবে 3রা মার্চ 2023।”
এর আগে, এক বিবৃতিতে রানি ছবিটি সম্পর্কে কথা বলেছিলেন এবং বলেছিলেন যে ছবিটি তার হৃদয়ের কাছাকাছি। তিনি বলেছিলেন, “এগুলি এমন গল্প যা বলা দরকার৷ আমি আশা করছি যে এই ছবির গল্পটি আমার এবং আমার দলের জন্য যেভাবে করেছে তা প্রতিটি ভারতীয়কে অনুপ্রাণিত করবে৷ এটি মানুষের স্থিতিস্থাপকতার একটি অবিশ্বাস্য গল্প যা দর্শকদের কাছে আবেদন করবে৷ এই ছবিগুলি শুধু দর্শকদের বিনোদনই দেয় না, মানুষের কাছে একটি দুর্দান্ত বার্তাও দেয়। আমি আশা এবং ভালবাসার সিনেমা করতে চাই।”
আরও পড়ুন…Preity Zinta : মুম্বাইতে ফিরলেন প্রীতি জিন্টা, সিদ্ধি বিনায়ক মন্দির থেকে সেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী!