এই শুক্রবার বক্স অফিসে একটি নয় বরং তিনটি হিন্দি ছবি সংঘর্ষে লিপ্ত হয়েছে। সালাম ভেঙ্কি, মাররিচ এবং বধ ৷ দেখে নেওয়া যাক তিনটি ছবির বক্স অফিস ভবিষ্যদ্বাণী।

সদ্য মুক্তি পাওয়া তিনটি ফিল্মের মধ্যে, কাজল (Kajol) অভিনীত ‘সালাম ভেঙ্কি’ (Salaam Venky) বড় আয় করবে বলে আশা করা হচ্ছে। অভিনেতা-প্রযোজক রেবতী দ্বারা পরিচালিত সালাম ভেঙ্কি, ২০২২ সালের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। এটি রেবতী মেননের পরিচালিত প্রথম ছবি। সালাম ভেঙ্কি’ ছবিতে সুজাতার চরিত্রে দেখা যাবে কাজলকে। কাজলের সঙ্গে এই ছবিতে দেখা যাবে বিশাল জেঠওয়াকে। তিনি কাজলের ছেলে ভেঙ্কির ভূমিকায় অভিনয় করবেন। মরদানি ছবি থেকে দারুন জনপ্রিয়তা পান বিশাল জেঠওয়া। এছাড়াও ছবিতে কাজলের বিপরীতে দেখা যাবে আমির খানকে (Aamir Khan)। মা-ছেলের জুটির একটি আবেগপূর্ণ নাটকটি বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত বলে বিবৃতি দিয়েছেন নির্মাতারা। শ্রীকান্ত মূর্তি রচিত দ্য লাস্ট হুরাহ অবলম্বনে, চলচ্চিত্রটি একজন যুবক ভেঙ্কটেশের বাস্তব জীবনের গল্প বলে, যিনি এক বিরল রোগে ভুগছেন। রিপোর্ট অনুযায়ী, রুপিতে ছবিটির বাজেট ৩০ কোটি। ছবিটি প্রায় ওপেনিং ৬ কোটি টাকা থেকে ৭ কোটি টাকা করতে পারে বলে আশা করা যাচ্ছে।

ধ্রুব ল্যাথারের ‘মাররিচ’ (Maarrich) ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তুষার কাপুরের (Tussar Kapoor) সাথে সিরাত কাপুর (Sirat Kapoor), নাসিরুদ্দিন শাহ (Naseruddin Shah) এবং রাহুল দেব (Rahul Dev)। ফিল্মটি বিশ্বব্যাপী ২৩০০ টিরও বেশি স্ক্রিনে মুক্তি পাবে বলে জানা গেছে। মোটামুটি ৩০ কোটি রুপি আয় করতে পারে ছবিটি। সব ভাষায় টিকিট উইন্ডোতে প্রথম দিনেই ৩ কোটি টাকা।

‘বধ’ ফিল্মটি জসপাল সিং সান্ধু এবং রাজীব বার্নওয়াল দ্বারা পরিচালিত। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় মিশ্র (Sanjay Mishra) এবং নীনা গুপ্তা (Neena Gupta)। তবে পরিমিত প্রচারের অভাবের কারণে, বধ অল্প পরিমাণ অর্থ উপার্জন করবে বলে আশা করা হচ্ছে। একটি কম বাজেটের চলচ্চিত্র, উদ্বোধনী দিনে এটি ১৫ লক্ষ রুপি সংগ্রহ করতে পারে বলে ধারণা করা হচ্ছে।থ্রিলার ফিল্মটি সমালোচকদের কাছ থেকেও ভালো রিভিউ পাবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন…Pathaan : প্রকাশ্যে এলো পাঠান ছবি থেকে দীপিকা পাড়ুকোনের প্রথম গানের লুক!