বৃহস্পতিবার জামিন পাওয়ার পর ফের গ্রেফতার তৃণমূল মুখপাত্র সাকেত গোখলে (Saket Gokhale)। মোরবি সেতু বিপর্যয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করার জন্য মঙ্গলবার গ্রেফতার হয়েছিলেন সাকেত। অমৃতসর বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করেছিল গুজরাট পুলিশ।কিন্তু জামিনের পর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই ফের তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি তৃণমূল শিবিরের।

দলের নেতাকে হেনস্থা করা হচ্ছে বলে দাবি তৃণমূলের। ডেরেক ও ব্রায়ান এই নিয়ে পরপর টুইটও করেন। ঘটনার প্রতিবাদে আজই গুজরাত যাচ্ছে তৃণমূলের একটি প্রতিনিধি দল।সাংসদ শান্তনু সেন, অসিত মাল, দলা সেন, খলিলুর রহমান এবং সুনিল মন্ডল রয়েছেন এই প্রতিনিধি দলে।

জানা যায় গতকাল তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন টুইটারে লেখেন, বৃহস্পতিবার রাত পৌনে ৯টায় ফের গ্রেফতার করা হয়েছে সাকেতকে। তিনি যখন অমদাবাদ সাইবার থানা থেকে বেরোচ্ছিলেন, সেই সময় পুলিশের একটি দল কোনো নোটিস বা পরোয়ানা ছাড়াই তাঁকে গ্রেফতার করে এবং কোনো এক অজ্ঞাতস্থানে তাঁকে নিয়ে যায়।’

ফের গ্রেপ্তারি নিয়ে সাকেত বলেন, ”মোরবি সংক্রান্ত আরও একটি মামলা দেখিয়ে আমাকে আবার ধরা হয়েছে। মোদি রাজ্যে এভাবেই বিরোধীদের আটকে রাখা হয়।”

 

আরো পড়ুন:Bhangar:ভাঙড়ে তৃণমূল নেতার বাড়িতে গুলি চালানোর অভিযোগে,গ্রেফতার ৭