বিভিন্ন সামাজিক বার্তাগুলির ওপরে চলচ্চিত্র গ্রহণের জন্য পরিচিত অন্যতম অভিনেতা হলেন অক্ষয় কুমার (Akshay Kumar)।

সম্প্রতি জেদ্দায় আয়োজিত রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে অক্ষয় একটি কথোপকথন প্যানেলের অংশ ছিলেন। সেখানেই অভিনেতা প্রকাশ করেছেন তার পরবর্তী আসন্ন প্রকল্পগুলি। যৌন শিক্ষা নিয়ে একটি ফিচার ফিল্ম তৈরি করছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। বর্তমানে তিনি এই ছবিটির জন্যই কাজ করছেন। হলিউড ট্রেড ম্যাগাজিন ডেডলাইনের একটি সংবাদ প্রতিবেদনে অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনেতা এই প্রজেক্ট সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, “যৌন শিক্ষা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। অনেক জায়গায় এটি নেই। সেক্স এডুকেশন হল এমন একটি বিষয় যা আমি চাই পৃথিবীর সব স্কুলে থাকুক। এটি প্রকাশ করতে সময় লাগবে, এটি এপ্রিল বা মে’তে প্রকাশ হতে পারে।” তিনি আরও যোগ করেছেন, “এটি আমার তৈরি সেরা চলচ্চিত্রগুলির মধ্যে একটি। আমি এই ধরণের চলচ্চিত্র, সামাজিক চলচ্চিত্র করতে পছন্দ করি। এটি ব্যবসার উদ্দেশ্যে করা ছবি নয়, তবে এটি আমাকে তৃপ্তি দেয়”।

অক্ষয় এর আগে টয়লেট: এক প্রেম কথা (২০১৭) এর সাথে ছোট শহর এবং গ্রামে টয়লেটের প্রয়োজনীয়তা এবং সেইসাথে প্যাডম্যান (২০১৮) ঋতুস্রাব এবং স্যানিটারি পণ্যগুলির অ্যাক্সেসযোগ্যতার মতো সংবেদনশীল বিষয় গুলির ওপরে ছবি করেছেন। অভিনেতা অন্যান্য বহু পরিচিত ভারতীয় সেলিব্রিটিদের মত জেদ্দায় দ্বিতীয় বার্ষিক রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের অংশ নিয়েছিলেন। শাহরুখ খান, কাজল, প্রিয়াঙ্কা চোপড়া, সাইফ আলি খান এবং কারিনা কাপুর খানও এই অনুষ্ঠানের নিজেদের উপস্থিতি তৈরি করেছেন।

অক্ষয়কে সম্প্রতি আয়ুষ্মান খুরানা-অভিনীত অ্যান অ্যাকশন হিরোতে একটি ক্যামিওতে দেখা গেছে, এছাড়াও ‘সেলফি’, ‘ওএমজি ২ – ওহ মাই গড! ২’, তামিল চলচ্চিত্র সোরারাই পোত্রু (২০২০)-এর হিন্দি রিমেক এবং যশবন্ত সিং গিল-এর শিরোনামবিহীন বায়োপিকে অংশগ্রহণ করবেন। ছবিটি পরের বছর মুক্তির জন্য প্রস্তুত।

আরও পড়ুন…Diljit Dosanjh: সিধু মুসওয়ালার হত্যাকান্ডে সরকারের বিরুদ্ধে সরব হলেন দিলজিৎ দোসাঞ্জ