পঞ্চায়েত ভোটের আগে সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগে ব্যস্ত রাজনৈতিক দলগুলো।তেমনি রবিবাসরীয় সকালে দু’টি গ্রাম পরিদর্শন করতে দেখা যায় তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষকে (Kunal Ghosh)।

জানা যায়,আজ হলদিয়া পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের বিদ্যুত্‍বিহীন দুই গ্রাম বিষ্ণুরামচক এবং সৌতনপুরে যান তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

 

সেখানে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলার সময় তিনি জানতে পারেন বিদ্যুতের সমস্যার কথা। তখনই ক্ষিপ্ত হয়ে ওঠেন কুণাল ঘোষ।বলেন,-“ভাবা যায়? দু’টি গ্রাম।স্বাধীনতার পর থেকে এখনও বিদ্যুত্‍ আসেনি।হলদিয়া পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডে বিষ্ণুরামচক এবং সৌতনপুর।দীর্ঘ বাম জমানা এবং পরে অধিকারীরাজ।বারবার আবেদন নিষ্ফলা।কাল সন্ধ্যেবেলা কাঁথি থেকে হলদিয়া এসেছি।মাখনবাবুর বাজার মোড়ে বসে চা খাচ্ছিলাম।নাগরিকদের সঙ্গে কথা বলে জানতে পারি, দুই গ্রামে বিদ্যুত্‍ নেই।রাস্তাও খারাপ।শুভেন্দু এবং শ্যামল আদকের বিরুদ্ধে বহু অভিযোগ।তারপর গ্রামে গেলাম।এখানের অন্যত্র বিদ্যুত্‍ আছে।সবুজ গ্রাম,একাধিক পুকুর,শান্ত সুন্দর লাগল।তবে এখানে যুগে যুগে সবাই শুধু প্রতিশ্রুতি দিয়েছে।এবার দেখা যাক কী করা যায়।”

প্রসঙ্গত,আগামী বছরেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। তার আগে জনসংযোগে জোর দিয়েছে শাসক-বিরোধী দু’পক্ষই। সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনে সমস্যা সমাধানই এখন বড় চ্যালেঞ্জ।এখন বিষ্ণুরামচক এবং সৌতনপুরে বিদ্যুত্‍ পৌঁছয় কিনা,সেটাই দেখার।

 

আরো পড়ুন:Abhishek Banerjee:’অধিকারীরা চলে যাওয়ায় তৃণমূল কংগ্রেসের সুবিধাই হয়েছে’ শুভেন্দুর গড়ে দাড়িয়ে বিরোধী দলনেতাকে একহাত নিলেন অভিষেক