অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) তাদের আসন্ন স্ট্যান্ড-আপ স্পেশাল তথাস্তুর (Tathastu) ট্রেলার উন্মোচন করেছে। এই শো-এর প্রধান আকর্ষণ জনপ্রিয় স্ট্যান্ড-আপ কমেডিয়ান জাকির খান (Zakir Khan)। ১লা ডিসেম্বর ২০২২-এ ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রিমিয়ার করা হবে তথাস্তু (Tathastu)।

এই বিনোদনমূলক সেটটি সারা বিশ্ব জুড়ে দর্শকদের কিছু স্পর্শকাতর মুহূর্ত অনুভব করানোর পাশাপাশি প্রচুর পরিমাণে বিনোদন দেওয়ার প্রতিশ্রুতি দেয়। বিশেষ কৌতুক অভিনেতা জাকির খান (Zakir Khan) দর্শকদের একটি হাস্যকর যাত্রায় নিয়ে যাচ্ছেন যা তাদের জীবনের কিছু ব্যক্তিগত এবং অসম্পাদিত সংস্করণের আভাস দেয়। সব মিলিয়ে, এই শোটিতে জাকির খানকে (Zakir Khan) তার অনন্য হাস্যকর আন্দাজে দর্শকদের তার জীবনের কিছু অভিজ্ঞতা ও ঘটনার ওপরে বিনোদন দিতে দেখা যাবে ।

নিজের নতুন শো সম্পর্কে জাকির খান বলেছেন “প্রাইম ভিডিওর সাথে কাজ করা সবসময়ই উত্তেজনাপূর্ণ ছিল, আমার প্রথম স্ট্যান্ড-আপ স্পেশাল হক সে সিঙ্গল থেকে এখন পর্যন্ত এটি একটি দুর্দান্ত যাত্রা হয়েছে।”

জাকির খান আরও শেয়ার করে নিয়েছেন। “তথাস্তু বিশেষ করে আমার হৃদয়ের কাছাকাছি। এই সেটটি আংশিকভাবে আমার দাদু (খান-সাহাব)কে উৎসর্গ করা হয়েছে কারণ আমি সব সময় আমি তাঁর কাছ থেকে যে জীবনের শিক্ষা পেয়েছি তা প্রদান করি শ্রোতাদের বেড়ে ওঠা, প্রাপ্তবয়স্ক হয়ে ওঠার যাত্রার মধ্য দিয়ে নিয়ে যাই। আমি নিশ্চিত যে দর্শকরা শো’টিকে নিজের সাথে রিলেট করতে পারবেন এবং রিফ্রেশিং কমেডি পাবেন! আমি এই বিষয়ে তাদের প্রতিক্রিয়া দেখার জন্য উন্মুখ!”

OML দ্বারা প্রযোজিত, জাকির খানের স্ট্যান্ড-আপ স্পেশাল তাকে তার ট্রেডমার্ক স্টাইলের হাস্যরসের সাথে মিশে তার জীবনের যাত্রা এবং এই যাত্রার মাধ্যমে তার অভিজ্ঞতার দিকটি দর্শকদের সাথে কমেডির ধাঁচে প্রকাশ করবেন। ভারতে এবং ২৪০টি দেশ ও অঞ্চল জুড়ে প্রাইম সদস্যরা প্রাইম ভিডিওতে ১লা ডিসেম্বর, ২০২২ থেকে তথাস্তু স্ট্রিম করতে পারবেন।

আরও পড়ুন…IIFA 2023: আইফা ২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে হাজির সালমান খান, ফারহান আখতার, করণ জোহর থেকে বরুণ ধাওয়ান