নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায় (partha chatterjee) সহ মোট ৭ জনকে আজ ফের আলিপুর আদালতে (alipur court) পেশ করা হবে।এমনটাই সিবিআই (CBI) সূত্র মারফত জানা গিয়েছে।

সূত্রের খবর,আজ আদালতে হাজিরা দেবেন ধৃত এসএসসির উপদেষ্টা কমিটির প্রাক্তন সদস্য শান্তিপ্রসাদ সিনহা, এসএসসির প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য, মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়, অশোক সাহা, প্রদীপ সিং, ও প্রসন্ন রায়ও।আলিপুরের বিশেষ সিবিআই আদালতে তোলা হয়েছে তাঁদের।

মনে করা হচ্ছে,এদিন ফের পার্থর জামিনের আবেদন করতে পারেন তাঁর আইনজীবী। এর আগেও জামিন চেয়ে আবেদন করেন তাঁর আইনজীবী। তবে সিবিআই তদন্ত শেষ না হওয়া পর্যন্ত পার্থ বা অন্যদের জামিনের বিরোধী। এদিনও সেই বিরোধিতা জারি থাকবে বলেই মনে করা হচ্ছে।

সিবিআই সূত্রের খবর, আজ আদালতে সিবিআই (CBI) আধিকারিকরা বিচারকের কাছে আবেদন জানাবেন। যাতে বিচারক অভিযুক্তদের জামিন না দেন। কারণ, আধিকারিকদের দাবি, নিয়োগ দুর্নীতি মামলায় (recruitment corruption case) প্রতিদিন নতুন নতুন তথ্য উঠে আসছে। এই সময় যদি পার্থ চট্টোপাধ্যায় সহ বাকি অভিযুক্তদের জামিন দেওয়া হয়, তাহলে তারা তথ্য প্রমাণ নষ্ট করতে পারেন। এছাড়াও আজ অর্থাত্‍ সোমবার আদালতে নিয়োগ দুর্নীতি মামলায় আরও কিছু তথ্য পেশ করতে পারে সিবিআই।

 

আরো পড়ুন:Rahul Sinha:নরেন্দ্র মোদিকে বিবেকানন্দের সাথে তুলনা করলেন রাহুল সিনহা!পাল্টা জবাব কুণালের