ভারতীয় লেখক চেতন ভগত (Chetan Bhagat) যার বইগুলি আলিয়া ভাট (Alia Bhatt), অর্জুন কাপুর (Arjun Kapoor) অভিনীত ‘টু স্টেটস’-এর মতো বলিউডকে ব্লকবাস্টার ছবি দিয়েছে। একটি সাম্প্রতিক সাহিত্য অনুষ্ঠানে প্রাক্তন রিয়েলিটি শো প্রতিযোগী উরফি জাভেদের বিরুদ্ধে বিস্ফোরিত হয়েছিল।

চেতন ভগত (Chetan Bhagat) ভারতের তরুণদের কীভাবে উরফির মতো সেলিব্রিটিরা ফোনে আসক্ত করে তুলছে এবং কীভাবে যুবকদের বিভ্রান্ত করছে সে সম্পর্কে আপাতদৃষ্টিতে তুচ্ছ মন্তব্য করেছিলেন। উর্ফির বিরুদ্ধে এই অপমানজনক মন্তব্যের জন্য চেতন ভগতকে(Chetan Bhagat) তীব্র কটাক্ষ করেছেন উর্ফি জাভেদ (Uorfi Javed)।

উর্ফি জাভেদ প্রায়শই তার বর্ণময় পোশাক পছন্দের জন্য কটাক্ষের শিকার হন। প্রায়শই জনসমক্ষে চটকদার পোশাক পরার জন্য সমালোচিতও হন উর্ফি। যদিও লেখকের এহেন সমালোচনায় প্রভাবিত হননি তিনি। উর্ফি লেখকে তার বিবৃতির প্রত্যুত্তরে নিজের সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। তিনি ২০১৯ থেকে ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাটের ছবিও পোস্ট করেছিলেন যখন ভগত আপাতদৃষ্টিতে যুবতী মহিলাদের কাছে নেতিবাচক ইঙ্গিতপূর্ণ বার্তা পাঠিয়েছিলেন এবং ভারতের ক্রমবর্ধমান #MeToo আন্দোলনের সাথে যুক্ত কলঙ্কিত নামগুলির মধ্যে একটি হয়ে উঠেছিলেন যেখানে যৌন হেনস্থাকারীদের বিরুদ্ধে সোচ্চার হয়েছিলো গোটা দেশ।

উর্ফির সোশ্যাল মিডিয়াতে তার প্রচুর ফলোয়ার রয়েছে। রণবীর সিং এবং সানি লিওনের মতো অভিনেতারা প্রকাশ্যে টিভি শোতে জানিয়েছেন যে তারা উর্ফির বুদ্ধিদীপ্ত এবং অনন্য ফ্যাশন পছন্দ করেন।

চেতন ভগতের বই, তাদের কথোপকথনমূলক লেখার শৈলী এবং ভারতীয় মধ্যবিত্ত নায়কের জন্য পরিচিত। বলিউডের চেনাশোনাগুলির মধ্যে একটি বড় হিট তাঁর ‘2 স্টেটস’। অর্জুন কাপুর এবং আলিয়া ভাট অভিনীত চলচ্চিত্রটি একটি বিশাল হিট হিসাবে রূপান্তরিত হয়েছিলো।

আরও পড়ুন…BAAP: একই ফ্রেমে মিঠুন চক্রবর্তী, জ্যাকি শ্রফ, সঞ্জয় দত্ত এবং সানি দেওল! নস্টালজিয়া উস্কে প্রকাশ্যে এলো “বাপ” ছবির ফার্স্ট লুক