বিচারপতি অভিজিত্‍ গাঙ্গুলীর (Abhijit Ganguly) নির্দেশে এবার শিক্ষা সচিব মণীশ জৈন কলকাতা হাইকোর্টে এলেন।জানা যায়,আজ সকাল সাড়ে ১০টার আগেই রাজ্যের শিক্ষা সচিব মণীশ জৈন বিচারপতি অভিজিত্‍ গাঙ্গুলীর এজলাসে হাজিরা দেন।

সূত্রের খবর,বুধবার অতিরিক্ত নিয়োগ মামলায় রাজ্যের শিক্ষাসচিবকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ হাইকোর্টে তলব করেন বিচারপতি অভিজিত্‍ গাঙ্গুলী।

পাশাপাশি সুপার নিউমেরারি পোস্ট বা অতিরিক্ত শূন্যপদ তৈরি করে নিয়োগের জন্য,স্কুল সার্ভিস কমিশনের আনা আবেদনের মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দেন বিচারপতি অভিজিত্‍ গাঙ্গুলী (Abhijit Ganguly)।

এদিকে শিক্ষাসচিবকে তলবের পরই আসর বসান রাজ্য সরকার।শিক্ষাসচিবের হাজিরার সেই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে বুধবার রাতেই ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হয় রাজ্য।সকাল সাড়ে দশটার আগেই ডিভিশন বেঞ্চ বসিয়ে আবেদনের বিষয়টি খতিয়ে দেখার আবেদন জানানো হয়েছে রাজ্যের তরফে। প্রধান বিচারপতি সচিবালয় মারফত ই-মেইল করে আবেদন করে রাজ্য সরকার।অন্যদিকে এই আবেদনের মাঝে বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টে হাজির হন শিক্ষাসচিব মনীশ জৈন।বিচারপতি অভিজিত্‍ গাঙ্গুলীর এজলাসে হাজিরা দেন তিনি।এখন এই মামলার মোড় কোন দিকে যায়,সেটাই দেখার!

 

আরো পড়ুন:Rahul Gandhi:সাদ্দাম হুসেনের সঙ্গে রাহুলকে তুলনা হিমন্ত বিশ্বশর্মার!পাল্টা প্রতিক্রিয়া কংগ্রেসেরও