দেবদূত হিসেবে আগে পরিচিতি পেয়েছিলেন সোনু সুদ (Sonu Sood) । কোরোনার সময় বহু মানুষকে সাহায্য করেছিলেন তিনি । এখনো পর্যন্ত তারা সোনু সুদকে ভগবান বলে মনে করেন। সম্প্রতি, আবারো তিনি বিহারের প্রিয়াঙ্কা গুপ্তা, ওরফে গ্রাজুয়েট চায়ওয়ালি কে সাহায্য করলেন।জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা গুপ্তা বিহারের পাটনাতে একটি চায়ের দোকান খুলেছিলেন ।কিন্তু কয়েক মাসের পর মিউনিসিপাল কর্পোরেশনের তরফ থেকে তার দোকানটি বন্ধ করে দেওয়ার নির্দেশ দেওয়া হয় ।তিনি অনেক অনুনয়-বিনয় করলেও কোন সমাধান হয়নি। বলা হয়, তিনি নাকি জোর করে দোকানটি দখল করে আছেন।

স্বপ্নের দোকান এইভাবে বন্ধ করে দেওয়ায় ভেঙে পড়েছিলেন প্রিয়াঙ্কা। তবে তারপরেই সোশ্যাল মিডিয়ায় সকলের থেকে সাহায্য (Sonu Sood) প্রার্থনা করেন তিনি । সেই ভিডিও কিছু মুহুর্তে মধ্যে ভাইরাল হয়ে যায়। প্রিয়াঙ্কা গুপ্তা ইকোনমিক্স এ গ্রাজুয়েশন করেছিলেন। তারপর তিনি চাকরির জন্য চেষ্টা করেন কিন্তু কোন চাকরি না মেলায় শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেন চায়ের দোকান খোলার। দোকানটি খোলার পর কিছু দিন চলে । কিন্তু তারপরে প্রশাসনের তরফ থেকে বন্ধ করিয়ে দেওয়া হয়। একটি সংবাদ মাধ্যমের ভিডিওতে দেখা যায় প্রিয়াঙ্কা অঝোরে কাঁদছে এবং বলছে, “আমি বিহারে অন্য ধরনের কিছু করতে চেয়েছিলাম। মানুষজন আমার পাশে ছিল, সাপোর্ট করেছিল। কিন্তু এটা তো বিহার। মহিলাদের জায়গা সেই রান্না ঘরে । মেয়েরা নিজেদের পায়ে দাঁড়ানোর জন্য এগোতে পারে না। তাদের এগোতে দেয় না। পাটনা জুড়ে নানা দোকান অবৈধভাবে চলছে ।সে সব কারো নজরে পড়ে না। কিন্তু যখনই একটা মেয়ে নিজের পায়ে দাঁড়াতে চাইছে ,ব্যবসা করতে চাইছে তখনই সমস্ত সমস্যার শুরু।” তিনি আরো বলেন, ” আমার কাজ রান্না করা ,ঘর মোছা, সংসার করা। কিন্তু ব্যবসা করার কোন অধিকার আমার নেই ।”

তারপর কিছু দিনের মধ্যে সনু সুদ (Sonu Sood) একটি টুইট করেন এবং তাতে জানান যে, “প্রিয়াঙ্কার চায়ের দোকানের সমস্ত ব্যবস্থা হয়ে গেছে ।এখন কেউ আর তাকে সরে যেতে বলবে না । আমি নিজে বিহার আসবো এবং তোমার বানানো চা খাব।” প্রিয়াঙ্কাও ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে জানিয়েছেন যে তিনি তার প্রথম দোকান বিহারের গোপালগঞ্জে খুলবেন। আর তারপর বৈশালীতে আরেকটি দোকান করবেন। বোঝাই যাচ্ছে যে, ভগবানের মতো সোনু সুদ, প্রিয়াঙ্কা গুপ্তার পাশে এসে দাঁড়িয়েছেন এবং তার দোকান উদ্ধার করেছেন। তিনি বারবার প্রমাণ করেছেন যে মনুষ্যত্ব এখনো হারিয়ে যায়নি। চাইলেই মানুষের পাশে দাঁড়ানো যায়।

আরও পড়ুন :Calcutta High Court:জোড়াসাঁকোর ঠাকুরবাড়িতে তৃণমূল পার্টি অফিস ভেঙে ফেলার নির্দেশ হাইকোর্টের