প্রায় তিন বছর পর কলকাতাতে লাইভ শো করতে আসবেন অরিজিৎ সিং (Arijit Singh) । সামনে থেকে গায়কের গান শোনা অনুরাগীদের কাছে স্বপ্নের মত। অরিজিৎ সিং কলকাতায় আসবে শুনে উন্মাদনার শেষ নেই অনুরাগীদের মধ্যে। মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বলিউডের প্রথম সারির গায়ক হওয়ার যাত্রাটা সহজ ছিল না। তবে গায়ক সমস্ত প্রতিকূলতাকে পিছনে ফেলে সাফল্য লাভ করেছেন ।

আগামী ১৮ই ফেব্রুয়ারি কলকাতাতে লাইভ শো (Arijit Singh) করতে আসবেন অরিজিৎ। আর সেই জন্যই ইতিমধ্যেই শুরু হয়ে গেছে শোয়ের টিকিট বিক্রি। কিন্তু টিকিট নিয়ে শুরু হয়েছে সমস্যা। অনলাইনে কাটতে হচ্ছে তার গানের শো এর টিকিট। কিন্তু এত অনুরাগীদের টিকিটের চাহিদা কিভাবে মেটানো সম্ভব তাই নিয়ে চিন্তিত সংস্থা। অন্যদিকে, টিকিটের দাম আকাশ ছোঁয়া তা দেখে রীতিমত পিছিয়ে আসছে অনেক অনুরাগীরা। ইকো পার্কে বড় স্টেজ করে শো করা হবে। আর সেই শো এর জন্য ভাগ করা হয়েছে টিকিট। সর্বনিম্ন আসন ব্রোঞ্জ , তারপর সিলভার ,তারপর গোল্ড, প্লাটিনাম এবং সবচেয়ে উপরে ডায়মন্ড। সেই অনুযায়ী ব্রোঞ্জের মূল্য ২৫০০ টাকা এবং ডায়মন্ড আসনের মূল্য পঞ্চাশ হাজার টাকা। এখন এই টিকিটের মূল্য শুনে রীতিমতো চোখ কপালে ভক্তদের।

যারা ডায়মন্ড আসন গুলি কিনবেন তারা মূলত স্টেজের সামনে বসে কনসার্ট (Arijit Singh) দেখতে পাবে।ন তার সঙ্গে খাবারও পানীয় পাবেন। এছাড়াও বিনামূল্যে গাড়ির পার্কিংয়েরও সুবিধা থাকবে। আর অন্যদিকে ব্রোঞ্জ থাকবে একদম পিছনের দিকে। সেক্ষেত্রে বড় এলইডি স্ক্রিনেরও ব্যবস্থা করা থাকবে, যাতে দর্শকরা দেখতে পায়। নিজের পছন্দের শিল্পীর লাইভ কনসার্ট কেউই মিস করতে চান না। তবে টিকিটের দাম শুনে রীতিমত হতাশ হয়ে পড়েছেন অনেকেই।

আরও পড়ুন :Urfi Javed : এবার মৃত্যুর হুমকি পেলেন উর্ফি জাভেদ !