ফিফা বিশ্বকাপ কাতার ২০২২-এর উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবে বিটিএস (BTS)০ জাংকুক (Jungkook)।

শনিবার ১২ই নভেম্বর বিটিএস (BTS) আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে এই মাসের শেষের দিকে জাংকুক (Jungkook) ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন। ফিফা বিশ্বকাপ ২০২২ উদ্বোধনী অনুষ্ঠানটি ২০ নভেম্বর সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। যদিও ৭জন সদস্যের পুরো দলটি উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন না বরং, জাংকুক (Jungkook) বিটিএস (BTS)-এর প্রতিনিধি হিসাবে মঞ্চে পারফর্ম করবেন।

দক্ষিণ কোরিয়ার বয় ব্যান্ড বিটিএস (BTS) সদস্যরা বর্তমানে তাদের ব্যক্তিগত ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করেছেন। জে-হোপ এবং জিনের পরে, বাকি সদস্যরা একক ভাবে নিজেদের উন্মোচন করতে প্রস্তুত।

জাংকুক বিটিএস (BTS)-এর সর্বকনিষ্ঠ সদস্য। পূর্বে তাকে কাতারে একটি ভিডিও ফিল্ম করতে দেখা গিয়েছিল এবং অনেক ভক্তরা ধরে নিয়েছিলেন যে এটি ফিফা বিশ্বকাপ ২০২২-এর সাউন্ডট্র্যাকের মিউজিক ভিডিওর জন্য। টুর্নামেন্ট শুরুর দিন পরের রবিবার। ২০ নভেম্বর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। ২০২২ ফিফা বিশ্বকাপ ১৮ই ডিসেম্বর পর্যন্ত কাতারের রাজধানী শহর দোহাতে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি অভিবাসী শ্রমিকদের মৃত্যু এবং সমকামিতা সম্পর্কে দেশটির মতামত নিয়ে চলমান সমালোচনার মধ্যে অনুষ্ঠিত হচ্ছে যা কাতারে অবৈধ।

আজ সকালে ১২ই নভেম্বর বিটিএস-এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট ঘোষণা করেছে যে জাংকুক (Jungkook) রবিবারের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্মারদের মধ্যে থাকবেন এবং টুর্নামেন্টের অফিসিয়াল সাউন্ডট্র্যাকেও তিনি অংশগ্রহণ করবেন।

জাংকুক সম্প্রতি চার্লি পুথের সাথে একটি নতুন যৌথ একক, ‘রাইট এবং লেফট’ প্রকাশ করেছেন। ২০১৮ সালে জাংকুক কোরিয়ার ইনচিওনে এমজিএ অ্যাওয়ার্ডসে তার হিট একক ‘উই ডোন্ট টক এনিমোর’-এর পারফরম্যান্সের জন্য মঞ্চে চার্লি পুথের সাথে যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন…Black Panther Wakanda Forever: প্রথম দিনেই বক্স অফিসে অমিতাভ বচ্চনের ফিল্ম উচাইকে ছাপিয়ে গেল মার্বেল স্টুডিওর ব্ল্যাক প্যান্থার ওয়াকান্ডা ফরেভার।