রাজনৈতিক মতামত বা কোন ঘটনার সমালোচনা , যে কোন বিতর্কেই নাম জড়ায় কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) । সেই বিষয় নিয়ে টুইটারে আক্রমণ করতেন অভিনেত্রী। আর সেই কারণেই এমনই এক বিতর্কের জন্য রাজনৈতিক মন্তব্য করায় কিছুদিন আগেই তাকে টুইটার থেকে ব্যান করে দেওয়া হয়। তাই নিয়ে অনেকেই কটাক্ষ করেছিল অভিনেত্রীকে। কঙ্গনা নিজেও বিষয়টিকে স্বাভাবিকভাবে নিতে পারেনি।

তবে সম্প্রতি জানা গেছে , বিশ্বের সবথেকে ধনী ব্যক্তি এলন মাস্ক প্রায় ৪৪ বিলিয়ন ডলার এর বিনিময় টুইটার কিনে নিয়েছেন। আর তারপরেই নাকি দাবি উঠেছে অভিনেত্রী (Kangana Ranaut) টুইটারে ফিরে আসা নিয়ে। এলন মাস্ক টুইটার কিনে নেওয়ার পর বেশ কিছু কর্মচারীকে পদ থেকে সরিয়েছিলেন। তাদের মধ্যে একজন ছিলেন পরাগ আগারওয়াল। এই পরাগ আগারওয়ালের কারণেই বাতিল হয়েছিল কঙ্গনার একাউন্ট।

এই পদক্ষেপে খুশি হয়েছেন অভিনেত্রী (Kangana Ranaut) এমন খবরই জানা যাচ্ছে আর তার সাথে সাথে অনুরাগীরাও বেশ খুশি। তাই টুইটারের এই হাত বদলের জন্য আবার নতুন করে অভিনেত্রী টুইটারে ফিরে আসতে পারে বলে মনে করা হচ্ছে। কঙ্গনা বরাবর যেকোনো রাজনৈতিক পরিস্থিতিতে মন্তব্য দেন এবং অনুচিত কিছু হোল তার বিরুদ্ধে জোর স্বোচ্চার হন। তাই তার টুইটারে ফিরে আসাটা ইতিবাচকভাবেই দেখছেন অনেক অনুরাগী।

আরও পড়ুন :Alia Bhatt : ডেলিভারির সম্ভাব্য তারিখ প্রকাশ্যে এলো