আম্বোলি পুলিশের হাতে গ্রেপ্তার হলেন ফিল্ম প্রযোজক কমল মিশ্র (Kama Mishra)। তার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। চলচ্চিত্র প্রযোজক কমল কিশোর মিশ্র গত সপ্তাহে তার স্ত্রীর উপর গাড়ি চালানোর চেষ্টা করার অভিযোগে অভিযুক্ত। বৃহস্পতিবার রাতে মুম্বাই থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। তার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে। আন্ধেরি ওয়েস্টে তাদের আবাসনের পার্কিং-এর ক্যামেরায় ধরা পড়ে ছবির প্রযোজক তার স্ত্রীকে গাড়িতে চাপা দেওয়ার চেষ্টা করেছেন। ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হতেই তা নেটিজেনদের মধ্যে ব্যাপক ক্ষোভের জন্ম দিয়েছে, যার ফলে মিশ্রের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা নেওয়া হয়েছে।

তার স্ত্রী অভিযোগ অনুযায়ী ১৮ই অক্টোবর কমল মিশ্রকে (Kamal Mishra) একটি মডেলের সাথে আপত্তিকর অবস্থায় গাড়িতে ধরেছিলেন। সেই কারণেই তাকে গাড়িতে ধাক্কা দেওয়ার চেষ্টা করেছেন কমল।

“তার দ্বারা একটি অভিযোগ দায়ের করা হয়েছে, যেখানে তিনি তার স্বামীর বিরুদ্ধে ব্যভিচারের অভিযোগ এনেছিলেন এবং ঘটনাস্থল থেকে পালানোর সময় ইচ্ছাকৃতভাবে তার গাড়ি চালানোর চেষ্টা করেছিলেন,” আম্বোলি থানার একজন কর্মকর্তা বলেছেন। একটি নতুন আপডেটে পুলিশ থেকে, আম্বোলি থানার পরিদর্শক বন্দোপান্ত বানসোদে বলেছেন যে “তাকে আটক করার কয়েক ঘন্টা পরে। খুনের চেষ্টার অভিযোগে গতকাল গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছিল।”

মিশ্র সহ-প্রযোজক হিসাবে দেহাতি ডিস্কো, ভূতিয়াপা, ফ্ল্যাট নং ৪২০, খাল্লি বাল্লি এবং শর্মাজি কি লাগ গাই-এর মতো চলচ্চিত্রের সাথে যুক্ত ছিলেন।

আরও পড়ুন…Randeep Hooda: লিন লাইশরামের সাথে নিজের সম্পর্কে সিলমোহর দিলেন রণদীপ হুডা