টেরেন্স লুইস (Terence Lewis) বিনোদন শিল্পের অন্যতম জনপ্রিয় কোরিওগ্রাফার। ইনস্টাগ্রামে ২ মিলিয়নেরও বেশি ফলোয়ার সহ তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়।

তার দুই বছর আগের একটি ভিডিও ভাইরাল হওয়ার পরে তিনি বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। যেখানে তাকে নোরা ফাতেহিকে (Nora Fatehi) অনুপযুক্তভাবে স্পর্শ করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওটি রিয়েলিটি প্রোগ্রাম ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সার থেকে নেওয়া হয়েছিল যেখানে টেরেন্স লুইস (Terence Lewis) একজন বিচারক ছিলেন। নোরা সেই পর্বে শোতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ায় অনেকেই নোরাকে অনুপযুক্তভাবে স্পর্শ করার জন্য তাকে দায়ী করেছেন।

মনীশ পলের সাথে একটি সাম্প্রতিক পডকাস্টে টেরেন্স লুইস ভাইরাল ভিডিওর বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং এর পিছনে সত্য প্রকাশ করেছেন। তিনি বলেন, “এটি একটি সাধারণ পরিস্থিতি ছিল। শত্রুঘ্ন সিনহা ও তার স্ত্রী এসেছিলেন। গীতা কাপুর অনুভব করেছিলেন যে তাদের অভ্যর্থনা জানাতে আমাদের পুরো নমস্কার করতে হবে। সেই সপ্তাহে, মালাইকা অরোরা কোভিড-এ আক্রান্ত হন এবং নোরা তার জায়গায় বিচারকের আসনে উপস্থিত হন। আমি বললাম ঠিক আছে। আমরা সম্মান হিসাবে নমস্কার করেছি, কিন্তু হঠাৎ, গীতা অনুভব করলেন যে এটি যথেষ্ট নয় এবং আমাদের আরও কিছু করা উচিত। তাই আমরা তার নির্দেশনা অনুসরণ করেছি। আমার হাত তাকে (নোরা) ছুঁয়েছে কিনা তাও মনে নেই, সত্যিই স্পর্শ করছে কিনা তাও আমি জানি না।”

তিনি আরও যোগ করেছেন, ‘দুই সপ্তাহ আগে, নোরা শোতে এসেছিল এবং আমাকে তার সাথে নাচতে বলেছিল… আমি কেন এমন কিছু করতে চাইব, যখন চারপাশে চারটি ক্যামেরা রয়েছে? এটি খুব ঘৃন্য বিষয় আপনি এটি করতে পারেন না। আমি আমার ডিএমে দুর্ব্যবহার পেয়েছি…” টেরেন্স আরও বলেছেন যে কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এটিকে বাস্তব বলে দাবি করেছেন। তিনি জানিয়েছেন যে পরে তিনি নোরাকে কল করেছিলেন এবং বুঝতে পেরেছিলেন যে এটি হাতের বাইরে চলে যাচ্ছে এবং তারা দুজনই কল পাচ্ছেন।”

টেরেন্স লুইস ২০২০ সালে নিজের পক্ষে বলেছিলেন যে ফুটেজটি স্পষ্টতই মর্ফ করা হয়েছিল।

আরও পড়ুন…Ranbir-Alia: বিয়ের পর প্রথম দিওয়ালি কেমন কাটালেন আলিয়া-রনবীর?