ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে সরিয়ে দেওয়ার পর সংবাদে শিরোনামে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly ) । সিএবির প্রেসিডেন্ট পদ এর জন্য লড়াই করা থেকেও তিনি সরে এসেছেন । প্রসঙ্গত উল্লেখ্য, গত ৭ বছর ধরে ভারতীয় ক্রিকেটের প্রশাসনিক পদে একটানা ছিলেন প্রাক্তন ক্রিকেটার । প্রথমে প্রেসিডেন্ট পরে বিসিসিআই-এর সভাপতি হয়েছিলেন এই প্রাক্তন ক্রিকেট অধিনায়ক।

প্রত্যেকবার পুজোর দিনগুলো তিনি (Sourav Ganguly ) পরিবারের সঙ্গেই কাটান। হাজারো ব্যস্ততার মধ্যেও দিনটিকে উপভোগ করতে ভুলেন না এ বছর অতটা ব্যস্ততা না থাকলেও কালীপুজোটা তিনি একই রকম ভাবে উপভোগ করেছেন । এ বছর শ্বশুর বাড়িতে কালী পুজোতে দেখা গেছে তাকে। একসাথে প্রদীপ জ্বালিয়েছেন সৌরভ এবং ডোনা। মাটির প্রদীপ জ্বালিয়ে দীপাবলি পালন করেছেন বাংলার মহারাজ। মন থেকে খাঁটি বাঙালি সৌরভ গঙ্গোপাধ্যায়কে এদিন বাংলার সাজে দেখা যায়। পাঞ্জাবি পড়ে প্রদীপ জ্বালিয়েছেন তিনি ।

২০১৫ সাল নাগাদ মহারাজ (Sourav Ganguly ) কে দেখা গেছিল সিএবির সভাপতি হিসেবে। ২০১৯ সালে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি পদে নিয়োগ করা হয় তাকে। এরপর তিনি সিএবির জন্য লড়বেন বলে জানিয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে নির্বাচন না হওয়ায় আর সেই পদ পেলেন না সৌরভ। বর্তমানে সিএবির সভাপতি হলেন স্নেহাসিস গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন :Sayantan Ghosal: এক ঝাঁক তারকা নিয়ে সায়ন্তন ঘোষালের নতুন ছবি “সরলাক্ষ হোমস”