দীর্ঘ প্রায় এক বছর পর ফের কোর্টে ফিরতে চলেছেন আমেরিকান টেনিস কিংবদন্তী সেরেনা উইলিয়ামস(Serena Williams)। তাঁর এই সিদ্ধান্তে ডব্লিউটিএ সার্কিটের বেশ কয়েকজন খেলোয়াড় বিস্ময় প্রকাশ করেছেন। জানা গেছে, এই সপ্তাহে রোথেসে ইন্টারন্যাশনাল ইস্টবোর্ন টুর্নামেন্ট থেকে তিনি ফের কোর্টে নামছেন।

২৩টি গ্র্যান্ডস্লাম জয়ী সেরেনার অবসর নিয়ে আবেগে ভেসেছিল টেনিস বিশ্ব। চলতি বছর ইউএস ওপেনে খেলে পেশাদার টেনিস থেকে অবসর নেন সেরেনা উইলিয়ামস(Serena Williams)। কিন্তু এই মার্কিন মহাতারকা টেনিস খেলোয়াড় ইঙ্গিত দিলেন, তিনি অবসর ভেঙে মাঠে ফিরতে পারেন। সেরেনা বলছেন, তিনি অবসর নেননি। বাড়িতে টেনিস কোর্টে নিয়মিত প্র্যাকটিশ করছেন। পেশাদার টেনিসে ফেরার সম্ভাবনা অনেকটা বলে সেরেনা জানিয়েছেন। নিউ ইয়র্কে মার্কিন ওপেনে ফ্লাশিং মিডোয় তৃতীয় রাউন্ডে হেরে টেনিস কেরিয়ার শেষ হয়েছিল সেরেনার।

৪১ বছরের সেরেনার দীর্ঘ বর্ণময় কেরিয়ারের শেষে একটাই মাত্র আক্ষেপ ছিল। তা হল, মার্গারেট কোর্টের ২৪টি গ্র্যান্ডস্লাম জয়ের রেকর্ড ভাঙতে না পারা। সেরেনার সেই আক্ষেপ কী মিটতে পারে? অবসর ভেঙে কোর্টে ফিরে সেরেনা কি গ্র্যান্ডস্লাম জিততে ঝাঁপাবেন? জল্পনটা উস্কে দিলেন সেরেনা(Serena Williams)।

 

Image source – Google