এবার বামেদের তীব্র কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।তৃণমূলের অন্দরে দুর্নীতি ফাঁস হতেই কোমর বেঁধে নেমে পড়েছে বামেরা।আন্দোলনের সাথে তারাও উঠছে গর্জে।এমন চিত্র বারবার ফুটে উঠেছে।এরইমধ্যে বৃহস্পতিবার মধ্যরাতে টেট আন্দোলনকারীদের ওপর পুলিশের অত্যাচারের প্রতিবাদের সময়ই টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের পাশে দেখা গিয়েছে বাম প্রতিনিধিদলে মীনাক্ষী মুখোপাধ্যায়কে।এরপর শুক্রবার সকাল থেকে মিছিল করেন বামেরা।এবার এই বামেদের নিয়ে কটাক্ষ করতে দেখা গেল বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে। আর তা নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে বাম নেতাদের মধ্যে।

আসলে কোনও দুর্নীতি প্রকাশ হোক বা দেশের মধ্যে যায় কিছু হোক সব সময় সব কিছুতেই নিজের মন্তব্য প্রকাশ করতে মরিয়া থাকে দিলীপ ঘোষ।আর তা নিয়ে যে বিতর্ক শুরু হয়, তা বারবার প্রমাণ হয়েছে।আবারও সেই একই নিদর্শন।

এবার বামেদের আন্দোলন নিয়ে ঘুরিয়ে সমালোচনা করতে দিলীপ ঘোষ বলেন, ‘‌বামেরা চিরদিন বিরোধিতা ভাল করতে পারে। আন্দোলন করতে পারে, সরকার চালাতে পারে না। উন্নয়ন করতে পারে না। তাই লোকে বিসর্জন দিয়েছে। তারা আন্দোলন করবে সেটা দেখে বাংলার মানুষের ধারণা হয়ে গিয়েছে, ওটাই ওদের ভাল কাজ। তাই বাংলার মানুষ এই কাজের বিরোধিতা করছেন। সমস্ত দল করছে। যে ধরনের অমানবিক ব্যবহার করা হয়েছে, চাকরিপ্রার্থীদের অধিকারকে নিয়ে ছিনিমিনি খেলা হয়েছে, সবাই তার বিরোধিতা করছে।’‌

 

আরো পড়ুন:Dilip Ghosh : ‘সিঙ্গুর-দায়’ ঝেড়ে ফেলা নিয়ে মমতাকে আক্রমণ দিলীপের