মুক্তির আগেই বিতর্ক মনস্টার (Monster ) ছবিকে ঘিরে। ২১ শে অক্টোবর মুক্তি পেতে চলেছে ছবিটি, কিন্তু তার আগেই নিষিদ্ধ ঘোষণা করা হচ্ছে ।কিন্তু কেন ? জানা যাচ্ছে, এলজিবিটিকিউ নিয়ে আলোচনা থাকায় বিষয়টিকে নিষিদ্ধ করা হচ্ছে ।এমনই অভিযোগ উঠে আসছে নানা রিপোর্টে।

মূলত উপসাগরীয় দেশ গুলিতে ছবিটি (Monster ) নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। নির্মাতারা এই বিষয়টি কল্পনাও করতে পারেনি। যদিও তারা খোলাখুলি ভাবে এ বিষয়টি নিয়ে কোন রকম আলোচনা করেনি। প্রসঙ্গত উল্লেখ্য , ছবিটি একটি থ্রিলার ছবি যার মুখ্য চরিত্রে দেখা যাবে মোহনলালকে ।

সমস্ত ছবির মত বিভিন্ন দেশে এই ছবিটি (Monster ) মুক্তি পাবে। কিন্তু হঠাৎ করেই ছবিটির উপসাগরীয় দেশ গুলিতে নিষিদ্ধ করা হলে বিষয়টি নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে নির্মাতাদের, যার জন্য ফের তাদের সেন্সর বোর্ডের কাছে অনুরোধ করতে হয়েছে। যে দেশগুলিতে নিষিদ্ধ করা হয়েছে ছবিটি এই মুহূর্তে সেখানে মুক্তি না পেলেও পরবর্তীকালে সেন্সর বোর্ডের অনুমতি নিয়ে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছে পরিচালক। এই ছবিতে মোহনলাল ছাড়াও দেখা যাবে হানি রোজ, সুদেব নায়ার, গনেশ কুমার, জনি এন্টনির মতো তারকাদের ।ছবিটি পরিচালনা করেছেন দৃশ্যাম খ্যাত পরিচালক জিতু জোসেফ।

আরও পড়ুন :Deepika Padukone : রাজামৌলীর সাথে কাজ করতে চলেছেন অভিনেত্রী ! নায়ক কে ?