বলিউড অভিনেতা সাইফ আলি খান (Saif Ali Khan) সম্প্রতি দ্য কপিল শর্মা শোতে তার ছবি বিক্রম ভেদার প্রমোশন করতে হাজির হয়েছিলেন। শো থেকে একটি ক্লিপে সঞ্চালক কপিল শর্মা (Kapil Sharma) সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তার উপস্থিতির অভাব নিয়ে সাইফকে প্রশ্ন করেছিলেন। সেই প্রশ্নের জবাবে অভিনেতা হেসে বলেছেন যে কেউ যদি ইনস্টাগ্রামে থাকে তবে তাকে মিথ্যা বলতে হবে। সোশ্যাল মিডিয়ায় না থাকার আসল কারণটি প্রকাশ করে সাইফ বলেছেন যে তিনি সোশ্যাল মিডিয়াতে যোগ দেওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু তিনি নিজের জন্য একটিও আইডি খুঁজে পাননি। তার নাম সাইফ আলি খান এবং সেই নামে ইতিমধ্যে অনেক গুলি আইডি রয়েছে।
সাইফ আরও বলেন যে তিনি মনে করেন সোশ্যাল মিডিয়াতে অনেক উত্তেজনা মূলক বিষয় রয়েছে এবং সেখানে একজনকে অনেক মিথ্যা বলতে হয়। সাইফ বলেন যে তিনি তার মতো করে খুশি এবং সোশ্যাল মিডিয়ায় অন্যদের প্রশংসা করার জন্যও কোনো চাপ নেই তার।
অভিনেতা বিক্রম ভেধাতে তার অভিনয়ের জন্য দর্শক এবং সমালোচকদের কাছ থেকে প্রশংসা অর্জন করেছেন। ৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়া ছবিটি একই নামের ২০১৭ সালের তামিল সিনেমার হিন্দি রিমেক। ছবিতে আরও অভিনয় করেছেন রোহিত সরফ (Rohit Saraf), রাধিকা আপ্তে (Radhika Apte) এবং হৃতিক রোশন (Hrithik Roshan)।
এদিকে সাইফকে পরবর্তীতে প্রভাস (Prabhas) এবং কৃতি স্যানন (Kriti Sanon) এর সাথে আদিপুরুষে সিনেমায় দেখা যাবে।
আরও পড়ুন…Prabhas: প্রকাশ্যে এলো আদিপুরুষের প্রথম পোস্টার: ভগবান রাম হিসেবে দেখা যাবে প্রভাসকে