এবার প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন চেয়ারম্যান মানিক ভট্টাচার্যের (Manik Bhattacharya) উদ্দ্যেশ্যেও ঘটল ‘চোর’ স্লোগান।মূলত,সোমবার গভীর রাতে ইডি গ্রেফতার করে তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যকে।এরপর মঙ্গলবার তার শারীরিক পরীক্ষার পর আদালতে পেশ করা হয় তাঁকে।

সেই সময়েই ব্যাঙ্কশাল আদালতে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপি (BJP)।ওঠে ‘চোর’ স্লোগানও।বিজেপির কর্মী সমর্থকদের অভিযোগ, ‘মানিক চাকরি চুরি করেছে। শিক্ষা চুরি করেছে। তাই তাকে চোর বলেছি আমরা।জুতো নিয়ে প্রতিবাদ করেছি।’ জানা যায় এদিনের এই বিক্ষোভে শামিল হন বিজেপি কাউন্সিলর সজল ঘোষ,নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়ালরাও।

বিজেপি নেতা সজল ঘোষ বলেন,চোরকে চোর বলা হচ্ছে,কোনও অন্যায় করা হয়নি।গ্রামের দিকে চোরেদের যেরকমভাবে সাজা দেওয়া হয়,আমরা মানিকেরও তেমনই সাজা চাইছি।খুঁটিতে বেঁধে,মাথা নেড়া করে,মুখে কালি মাখিয়ে যেমন গ্রামে ঘোরানো হয়।মানিকের সঙ্গেও ঠিক তেমনই করা হোক।

অন্যদিকে,প্রিয়াঙ্কা টিবরেওয়াল বলেন,একটা চোরের জন্য পুলিশ এই রকম নিরাপত্তাবলয় তৈরি করেছে।এরকম লোককে এক মিনিট জনতার সামনে ছেড়ে দিক না,সব ইনসাফ হয়ে যাবে।বিজেপির বিক্ষোভের মাঝেই দৌড়ে আদালত চত্বরে ঢুকে পড়েন মানিক।

 

আরো পড়ুন:Manik Bhattacharya:রাতভর ম্যারাথন জেরা শেষে নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার মানিক!