মুক্তি পেল অক্ষয় কুমারের (Akhsay Kumar) অভিনীত ছবি রামসেতুর ট্রেলার । বেশ কিছুদিন ধরে এই ছবিটি বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। নানা জায়গা থেকে আসছে বিতর্ক। কেউ বলছে ছবিটির গল্প যুক্তিসঙ্গত নয় তো কেউ ছবিটিকে ধর্মের নামে বিভেদ সৃষ্টি করছে বলে বয়কট করার জন্য দাবি তুলেছেন ।

তবে শেষ পর্যন্ত কাঠ খড় পুড়িয়ে ট্রেলার মুক্তি পেল যেখানে অক্ষয় কুমার কে দেখা যাচ্ছে আর্কিওলজিস্ট এর ভূমিকায় । তিনি এই রাম সেতু বাঁচানোর জন্য লড়াই করছেন । পাশাপাশি ছবিতে (Akhsay Kumar) দেখা যাবে নুসরাত ভারুচা , জ্যাকলিন ফার্নান্দিজ, নাসেরকে। ট্রেলারে দেখা যাচ্ছে , কেন্দ্রীয় সরকারের তরফ থেকে সুপ্রিম কোর্টের কাছে একটি আবেদন করা হয়েছে যে আবেদনে বলা হচ্ছে রাম সেতু যেন ভেঙে ফেলা হয়। আর এই রাম সেতু বাঁচানোর জন্যই লড়াই করবেন নাসের , আর সেই লড়াইয়ের সেনাপতি হচ্ছেন অক্ষয় কুমার যিনি এই রাম সেতুর ইতিহাস খুঁজে বের করবেন এবং তা রক্ষা করবেন। রাম সেতু সম্পূর্ণ রূপে যে শাস্ত্রীয় নয় এর পিছনে রয়েছে সত্য ঘটনা বা ইতিহাস তা প্রমাণ করবেন অক্ষয় কুমার এই রামসেতু ছবিতে। ট্রেলারের একদম অন্তিমে দেখা যাচ্ছে অভিনেতাকে সমুদ্র থেকে বড় পাথর নিয়ে বেরিয়ে আসতে আর তার মুখে একটাই কথা, “পৃথিবীতে শ্রী রামের লক্ষ লক্ষ মন্দির থাকলেও সেতু রয়েছে একটাই।”

রামসেতু (Akhsay Kumar) নিয়ে নানা বিতর্ক রয়েছে ।এটি কি আদৌ সত্যি নাকি মহাকাব্যের গল্প ?এর কি কোন ঐতিহাসিক মূল্য রয়েছে? তারই উত্তর এই ছবি । মহাকাব্যের গল্প অনুযায়ী , রাবণ যখন সীতাকে লংকায় নিয়ে গিয়েছিলেন, সেই লঙ্কা থেকে উদ্ধার করার জন্য রাম এবং তার বানরসেনা নির্মাণ করেছিলেন এই রাম সেতু ।তাই এই নিয়ে গবেষণার শেষ নেই। এই ছবি কতটা প্রভাবশালী তা এখনই বোঝা যাচ্ছে না।

আরও পড়ুন :Rahul Kohli : “লাস্ট ফিল্ম শো ” সত্যিই শিশু অভিনেতা রাহুলের শেষ ছবি হয়ে রইল