অবশেষে, প্রভাস(Prabhas) অভিনীত আদিপুরুষের বহুল প্রতীক্ষিত টিজার আজ প্রভু রামের জন্মস্থান অযোধ্যার সরায়ু নদীর পবিত্র তীরে মুক্তি পেয়েছে।
ছবিতে প্রভাস(Prabhas) রাম চরিত্রে অভিনয় করেছেন। লঙ্কেশের চরিত্রে সাইফ আলী খান(Saif Ali Khan) এবং সীতার চরিত্রে অভিনয় করেছেন কৃতি শ্যানন(Kriti Sanon)। চলচ্চিত্রটি হিন্দু পৌরাণিক মহা কাব্য রামায়ণের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে তবে এতে সিজিআই এবং ভিএফএক্সের ব্যাপক ব্যবহার রয়েছে। ছবিটি জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক ওম রাউত(Om Raut) পরিচালনা করেছেন রামায়ণের আধুনিক রূপান্তরে।
আজ অযোধ্যায় কাস্ট, ক্রু সদস্যদের উপস্থিতিতে ছবিটির টিজার মুক্তি পেয়েছে।
টিজারটিতে ভগবান রামকে জলের নিচে গভীর ধ্যানে দেখা যাচ্ছে যখন সমস্ত দিক থেকে রাক্ষসরা ঘোরাফেরা করছে। তিনি তার তীরগুলিকে রাক্ষসদের বিনাশ করার লক্ষ্যে রাখেন যখন আমরা সাইফের লঙ্কেশের রূপটি দেখি পাহাড়ে প্রার্থনারত এক নারীর সামনে দশানন রূপে। অন্য দিকে, ভগবান রাম তার নিজের সেনাবাহিনীর সাথে যোগ দেন যার মধ্যে লক্ষ্মণ এবং হনুমান বানর সেনের সাথে রয়েছে। এর পরে লঙ্কায় রাক্ষস এবং বানর সেনের মধ্যে যুদ্ধের দৃশ্য দেখা যায়।
নির্মাতারা ভিএফএক্সের কাজে প্রচুর ব্যয় করেছেন। ব্যাকগ্রাউন্ড স্কোর ভালো শোনা গেছে। আদিপুরুষে সীতার ভূমিকায় অভিনয় করেছেন কৃতি শ্যানন। বেশ কিছু হলিউড টেকনিশিয়ান আদিপুরুষের জন্য কাজ করেছেন যদিও টিজারটি ভক্তদের উত্তেজিত করেছে, কিন্তু নেটিজেনদের একটি বড় অংশ ভিজ্যুয়াল এফেক্ট নিয়ে হতাশ হয়েছে এবং এটিকে একটি ‘অ্যানিমেটেড’ বা ‘কার্টুন’ ফিল্ম বলে অভিহিত করেছে।
ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, প্রভাস এর আগে একটি বিবৃতিতে বলেছিলেন: “প্রতিটি ভূমিকা এবং প্রতিটি চরিত্রেই তার নিজস্ব চ্যালেঞ্জ আছে। কিন্তু এই ধরনের একটি চরিত্রকে চিত্রিত করা অত্যন্ত দায়িত্ব এবং গর্বের। আমি আমাদের মহাকাব্য থেকে এই চরিত্রটি চিত্রিত করতে খুব উত্তেজিত, বিশেষ করে ওম যেভাবে এটি ডিজাইন করেছেন। আমি নিশ্চিত আমাদের দেশের তরুণরা আমাদের চলচ্চিত্রের প্রতি তাদের সমস্ত ভালোবাসা বর্ষণ করবে।”
প্রভাসকে এর আগে এসএস রাজামৌলির বাহুবলী সিনেমা, সাহো এবং রাধে শ্যামে দেখা গেছে। তার আসন্ন সিনেমার মধ্যে রয়েছে সালার এবং দীপিকা পাড়ুকোনের একটি চলচ্চিত্র। সাইফ ওম রাউতের সঙ্গে সর্বশেষ কাজ করেছেন তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র-এ। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হৃতিক রোশনের সাথে বিক্রম ভেধা। আদিপুরুষ ছাড়াও কৃতি শ্যাননেরও রয়েছে ভেড়িয়া।
আরও পড়ুন…Vikram Vedha: হৃত্বিক, সইফের ফিল্ম বিক্রম ভেধার বক্স অফিস কালেকশন