মর্মান্তিক দুর্ঘটনা শিকার হলেন আরও এক ইউটিউবার (Youtuber Skylord) । মধ্যপ্রদেশের জনপ্রিয় ইউটিউবার স্কাইলর্ড অর্থাৎ অভ্যুদয় মিশ্র সম্মুখীন হয়েছিলেন এক ভয়ানক পথ দুর্ঘটনার। তিনি শুধু মধ্যপ্রদেশেই নয়, আমাদের দেশের সকলের প্রিয় গেমার ছিলেন। ইউটিউবার স্কাইলর্ড বলেই সকলে চেনে তাকে। কিন্তু  মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অকালে বিদায় জানাতে হলো এই তরুণকে।

প্রসঙ্গত জানা যাচ্ছে , একটা ট্যুরে গিয়েই সোহাগপুর নামক এক স্থানের কাছে এই দুর্ঘটনার সম্মুখীন হন তিনি (Youtuber Skylord) । রবিবার দুপুর নাগাদ নর্মদাপূরম এবং পিপারিয়া জাতীয় সড়কে বাইকে করে যাচ্ছিলেন এই তরুণ আর সেই মুহূর্তেই একটি ট্রাক এসে পিষে দিয়ে যায় তাকে। মধ্যপ্রদেশের সরকার এই বাইক ট্যুর স্পন্সর করেছিল। মধাইয়ের দিকে যাওয়ার সময় পেপারিয়ার দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয় সেই বাইকে ।

এরপর তাকে স্থানীয় চিকিৎসা লয় দ্রুত নিয়ে যাওয়া হয়। নর্মদাপূরম হাসপাতালে তার অবস্থার অবনতি ঘটে। এর পর তাকে নিয়ে যাওয়া হয় ভোপাল এর বানসাল হাসপাতালে। মৃত্যুর সাথে লড়াই করবার পর গতকাল তিনি মারা যান। দুর্ঘটনার দিন ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করেছিলেন এই ইউটিউবার আর তাতে ক্যাপশনে লিখেছিলেন মধ্যপ্রদেশ ভারতের হৃদয়ের জায়গা।

ইনস্টাগ্রামে প্রায় সাড়ে চার লক্ষের কাছাকাছি তার (Youtuber Skylord) ফলোয়ার ।আর ইউটিউবে ফলোয়ার ১৭ লক্ষ্ পেরিয়ে গেছে। ট্যুরিজম বোর্ডের একটি আধিকারিক উমাকান্ত চৌধুরী এই দুর্ঘটনার কথা নিশ্চিত করেছেন। পাশাপাশি ওই ট্রাক ড্রাইভারকেও খোঁজা চলছে তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। অভ্যুদয়ের অকাল মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছে তার ফলোয়াররা এমনকি তার কাছের মানুষজন।

আরও পড়ুন :Karnasubarner Guptodhon : রাতের মধ্যেই বিক্রি ২৫ হাজার টিকেট !