রবিবার প্রয়াত কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের জন্য একটি প্রার্থনা সভার আয়োজন করা হয়েছিল। সেই দিন অনেক সেলিব্রিটি প্রয়াত কৌতুক অভিনেতাকে তাদের শ্রদ্ধা জানাতে এসেছিলেন। কৌতুক অভিনেতা জনি লিভার, সুনীল পাল, কপিল শর্মা, ভারতী সিং, কিকু শারদা এবং আরও অনেকে উপস্থিত ছিলেন এদিন। জনি লিভার প্রার্থনা সভায় রাজু সম্পর্কে কথা বলতে গিয়ে তার মৃত্যুকে ‘স্ট্যান্ড আপ কমেডির জন্য একটি বিশাল ক্ষতি হিসাবে বর্ণনা করেছেন।

কপিল শর্মা, কিকু শারদা, ভারতী সিং, এবং হর্ষ লিম্বাচিয়া একসঙ্গে অনুষ্ঠানস্থলে এসেছিলেন। চলে যাওয়ার সময় কপিল ও ভারতীকে বিষন্ন মুখে দেখা গিয়েছিল। কপিল ভারতীর কাঁধ ধরেছিলেন তাকে তার গাড়ি অবধি পৌঁছে দেওয়ার সময়। সুনীল পাল এবং শৈলেশ লোধাকেও অনুষ্ঠানস্থলে দেখা গেছে এবং এক পর্যায়ে গভীর কথোপকথনে দেখা গেছে।

অভিনেতা নীল নীতিন মুকেশ তার বাবা নিতিন মুকেশের সাথে এসেছিলেন অনুষ্ঠানস্থলে। প্রার্থনা সভায় গুরমিত চৌধুরীর উপস্থিত ছিল।

জনি লিভার অনুষ্ঠানে মিডিয়ার সাথে কথা বলেন, এবং প্রয়াত কমেডিয়ানের সাথে তার বন্ধনের স্মৃতি চারণ করেন। তিনি বলেন, “রাজুর সংগ্রামের দিনগুলো শুরু হয়েছিল আমার সাথে। আমাদের পারিবারিক সম্পর্ক আছে, এবং আমরা প্রতিবেশীও। তাই আপনি ভাবতে পারেন আমি কতটা শোকের মধ্যে আছি। আমরা একজন মহান শিল্পীকে হারালাম, তিনি আরও অনেক গুলি বছর মানুষকে হাসাতে পারতেন। কিন্তু তিনি হঠাৎ মারা গেলেন। এটা স্ট্যান্ড আপ কমেডির জন্য একটি বিশাল ক্ষতি।”

২১শে সেপ্টেম্বর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (AIIMS) ৪১ দিন হাসপাতালে ভর্তি থাকার পর রাজু মারা যান। তার বয়স ছিল ৫৮। কৌতুক অভিনেতাকে দিল্লির একটি হোটেলে জিমে ওয়ার্কআউট করার সময় বুকে ব্যথা অনুভব করার পরে এবং অসুস্থ বোধ করায় তাকে পরে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কার্ডিয়াক অ্যারেস্টের পর তিনি কোমায় চলে যান।

২২শে সেপ্টেম্বর দিল্লির নিগমবোধ ঘাটে হিন্দু রীতি অনুযায়ী তাকে দাহ করা হয়। তার সহকর্মী সুনীল পাল এবং আহসান কুরেশি, পরিচালক মধুর ভান্ডারকর এবং গায়ক রাম শঙ্কর সহ অন্যরা তার অন্ত্যেষ্টিক্রিয়ায় তাকে শ্রদ্ধা জানাতে তার পরিবারের সাথে যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন…Jacqueline Fernandez: কনম্যান সুকেশ চন্দ্রশেখরকে বিয়ে করতে চেয়েছিলেন বলি অভিনেত্রী জ্যাকলিন?