বর্তমানে একাধিক দুর্নীতিতে নাম জড়াচ্ছে তৃণমূল কংগ্রেসের নেতা-মন্ত্রীদের।তার জেরে একজন নেতা এবং একজন মন্ত্রী এখন জেলে।এই পরিস্থিতিতে দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের (kunal Ghosh) নামে ভুয়ো প্রোফাইল ফেসবুকে তৈরি করার অভিযোগ উঠেছে। এমনকী সেই ফেসবুক প্রোফাইল থেকে বিভিন্ন ব্যক্তির কাছে পাঠানো হচ্ছে ফ্রেন্ড রিকুয়েস্ট। চাওয়া হচ্ছে টাকা।বিষয়টি জানতে পেরেই কলকাতা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক। নারকেলডাঙা থানায় তড়িঘড়ি অভিযোগ দায়ের করেছেন।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমে জানিয়েছেন, বুধবার রাতে বিষয়টি তাঁর নজরে পড়ে। কেউ বা কারা তাঁর নাম-ছবি ব্যবহার করে ফেসবুক প্রোফাইল তৈরি করেছে। আর সেখান থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে নানা ব্যক্তির কাছে টাকা চাওয়া হয়েছে। এই নিয়ে তিনি ফোন পর্যন্ত পেয়েছেন। নেপথ্যে রাজনৈতিক ষড়যন্ত্র আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে।পাল্টা ফেসবুকেও পোস্ট করেন। সেখানে গোটা ঘটনার কথা উল্লেখ করেছেন কুণাল ঘোষ। আর লিখেছেন, ‘‌জরুরি। ফেসবুকে আমার নাম করে অনেকের কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট যাচ্ছে। আমি কাউকে অনুরোধ পাঠাইনি। দয়া করে কেউ সাড়া দেবেন না। অন্য কেউ কিছু অপকর্ম চালাচ্ছে।’‌

পুলিশকে যথাযথ পদক্ষেপ করার আর্জি জানিয়েছেন কুণাল ঘোষ। তিনি আরও জানিয়েছেন, আগেও এই সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি। পুলিশ তদন্তও করেছে। কিন্তু সমস্যার সমাধান হয়নি। তাই এবার দ্রুত তদন্ত করে অভিযুক্তদের হদিশ বের করার আর্জি জানিয়েছেন তিনি।

 

আরো পড়ুন:Kunal : এবার পুজোয় আত্মপ্রকাশ গায়ক কুণাল ঘোষের