সনিয়া জানিয়েছিলেন এটাই তাঁর শেষ মরসুম। ইউএস ওপেন খেলেই তুলে রাখবেন নিজের টেনিস র‍্যাকেট এমনটাই জানিয়েছিলেন তিনি। কিন্তু চোটের কারণে এ বারের ইউএস ওপেনে খেলতেই পারবেন না সানিয়া মির্জা (Sania Mirza)। তাতেই বদলে গিয়েছে অবসরের ভাবনা এমনটাই মনে করা হচ্ছে। আরও কিছু দিন খেলতে দেখা যেতে পারে ভারতীয় টেনিস তারকাকে।

সূত্রের খবর, ডাবলসে একাধিক গ্র্যান্ড স্ল্যামজয়ী ভারতীয় টেনিস তারকা সানিয়া (Sania Mirza) ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশে লেখেন, “আমার কাছে একটা খারাপ খবর আছে। দু’সপ্তাহ আগে কানাডাতে খেলতে গিয়ে চোট পেয়েছিলাম। সেটা যে এতটা খারাপ হবে বুঝিনি। গত কাল স্ক্যান করানো হয়েছে। পেশিতে চোট রয়েছে। বেশ কিছু সপ্তাহ খেলতে পারব না। ইউএস ওপেন থেকে নিজেকে সরিয়ে নিচ্ছি। এটা খুব ভাল হল। ভুল সময়ে এসে এমন হল। এর ফলে আমার অবসরের পরিকল্পনায় কিছু পরিবর্তন হতে পারে। সবাইকে জানিয়ে দেব।”

আরও পড়ুন: World Cup: নেইমারের ব্রাজিল বিশ্বকাপ জয়ের শপথ নিলো এশিয়ার মাটি থেকেই

মেয়েদের ডাবলসে এক সময় এক নম্বর ছিলেন সানিয়া (Sania Mirza)। মেয়েদের ডাবলস বিভাগে রয়েছে তিনটি গ্র্যান্ড স্ল্যাম তার নামে। মিক্সড ডাবলসেও জিতেছিলেন তিনটি গ্র্যান্ড স্ল্যাম সনিয়া মির্জা। সানিয়া জানিয়েছিলেন, “এই মরসুমের শেষে অবসর নেবেন।” সেই পরিকল্পনা অনুযায়ী ইউএস ওপেনের পরেই অবসর নিতে পারতেন সানিয়া। কিন্তু চোটের কারণে সেই প্রতিযোগিতাতে নামতে না পারায় এখনই অবসরের সিদ্ধান্ত নিচ্ছেন না তিনি জানা যাচ্ছে।