লক্ষ্মীর ভাণ্ডারের (Lakshmir Bhandar) টাকা ব্যাংকে ঢোকেনি সময়মতো। তাতেই প্রতিবাদ করতে গিয়ে অদ্ভুত কাণ্ড বাধালেন দম্পতি।

ঘটনাটি ঘটেছে, ধূপগুড়ি বিডিও অফিসে। শুক্রবার সকাল ১১টা থেকে কোলের সন্তানকে নিয়ে ধর্নায় বসেন ওই মহিলা।

ওই মহিলার নাম শান্তনা রায় তিনি ধূপগুড়ি ব্লকের উত্তর আলতাগ্রামের বাসিন্দা বলেই প্রাথমিকভাবে জানা গিয়েছে। শান্তনা দেবীর অভিযোগ, চলতি বছর অগাষ্ট মাসেই দুয়ারে সরকারের ক্যাম্পে গিয়ে লাইনে দাঁড়িয়ে লক্ষ্মীর ভাণ্ডারের (Lakshmir Bhandar) জন্য আবেদন করেন।

সকলের টাকা ঢুকলেও তার টাকা ঢোকেনি। অভিযোগ, সমস্ত প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার পরেও তার টাকা লক্ষ্মীর ভান্ডারের(Laxmir Bhandar) না ঢোকায় তিনি বারবার বিডিও অফিসের আধিকারিকের কাছে ছুটে যান।

সকলেই বিভিন্ন বাহানা করে এক আধিকারিক আরেক অধিকারিককে দেখিয়ে তাকে হয়রানি করা হয় বলে মহিলার অভিযোগ। শুক্রবার সরাসরি বিডিওর সঙ্গে সাক্ষাতের কথা বলেন কোনও এক আধিকারিক।

তাই বিডিওর অপেক্ষায় সকাল থেকে কনকনে ঠান্ডায় সন্তানকে কোলে নিয়ে ধর্ণায় বসেন ওই মহিলা। এরপরেও অভিযোগ, দিনভর অপেক্ষার পরেও বিডিওর দেখা মেলেনি।

এমনকি মুখের ওপর গেট পর্যন্ত লাগিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ মহিলার স্বামীর । এরপরে রীতিমত প্রশ্নের মুখে ধূপগুড়ির বিডিও(BDO) অফিসারের ভূমিকা।

আরও পড়ুন – কেমন হবে কাউন্সিলর, জানালেন ফিরহাদ