রাজ্যজুড়ে একাধিক দুর্নীতি ইস্যুতে আগামী ৭ সেপ্টেম্বর বিজেপির (BJP) নবান্ন অভিযান করার কথা ঘোষণা করা হয়েছিল। তবে সেটা আরও একসপ্তাহ পিছিয়ে গিয়েছে বলে বিজেপি সূত্রে মিলেছে খবর।পরিবর্তিত সূচি অনুযায়ী, ১৩ সেপ্টেম্বর হতে পারে নবান্ন অভিযান।

বিজেপি (BJP) ঘনিষ্ঠ মহলে খবর, ৭ তারিখ করম পুজো, আদিবাসী মহল্লায় বড় উত্‍সব। এই দিন রাজ্য সরকার ছুটি ঘোষণা করেছে। ওইদিন নবান্ন বন্ধ। তাই বাধ্য হয়ে গেরুয়া শিবির কর্মসূচি পিছিয়ে দিল।

সম্প্রতি ধর্মতলার প্রতিবাদ মঞ্চ থেকে বঙ্গ বিজেপির (BJP) সভাপতি সুকান্ত মজুমদার নবান্ন অভিযানের ডাক দিয়েছিলেন। ৭ সেপ্টেম্বর গেরুয়া শিবির নবান্ন অভিযান করবে বলে জানিয়েছিলেন তিনি। সেই কর্মসূচিতে রাজ্যের বিভিন্ন জেলার কর্মী সমর্থকদের যোগ দেওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে মুরলীধর সেন লেনের তরফে। কিন্তু ৭ তারিখে সেই কর্মসূচি হচ্ছে না গেরুয়া শিবিরের। বদলে ১৩ সেপ্টেম্বর হতে পারে নবান্ন অভিযান।

আর এরপরই বঙ্গ বিজেপির এমন সিদ্ধান্ত নিয়ে কটাক্ষ করেন তৃণমূল নেতারা।শাসকদলের এক নেতার খোঁচা, ‘বিজেপি বাংলার সংস্কৃতি, উত্‍সব জানে না। বাংলায় কীভাবে রাজনীতি করবে? সেই কারণে বাংলার মানুষ ওদেরকে রুখে দিয়েছেন।’

 

আরো পড়ুন:BJP Nabanna Abhijan:দুর্নীতির প্রতিবাদে এবার নবান্ন অভিযানের ডাক দিল বিজেপি!