চলতি বছরে বক্স অফিসে অক্ষয় কুমার এর মার্কেট ডাউন যাচ্ছে বলেই জানা গিয়েছে। এই বছর অর্থাৎ ২০২২ এ তার তিনটি ছবি মুক্তি পেয়েছে। তার মধ্যে সম্রাট পৃথ্বীরাজ এবং পান্ডে ইতিমধ্যে বক্স অফিসে ব্যর্থ। ১১ ই আগস্ট রাখি বন্ধন উৎসবের দিন রিলিজ হয় তার ছবি “রক্ষা বন্ধন” (Rakhsa Bandhan) ।

ভাই বোনের পবিত্র সম্পর্ক একে অন্যের প্রতি ভালোবাসা ত্যাগ প্রভৃতিকে কেন্দ্র করেই সিনেমাটি গড়ে ওঠে কিন্তু বর্তমানে বক্স অফিসে তার চাহিদা কমছে বলেই জানা গেছে। প্রথম দিন মাত্র ৮ কোটি টাকার ব্যবসা (Rakhsa Bandhan) বক্স অফিস করে তারপর দ্বিতীয় দিন সেই টাকা কমে ৬.৬০ কোটি টাকায় এসে দাঁড়ায়। সারা ভারতে এই ছবির চাহিদা কমছে বলে সূত্রে জানা গিয়েছে পরপর এতগুলো ছবির ব্যর্থতার পরিপ্রেক্ষিতে অক্ষয় কুমার জানান যে তার মনে এর কি প্রভাব পড়ে।

এই প্রসঙ্গে তিনি বলেন ” আমার ক্যারিয়ারে এমন ঘটনা প্রায়ই ঘটেছে প্রত্যেকের জীবনেই ওঠা পড়া লেগে থাকে। একজন মানুষ একটা ছবি তৈরির জন্য নিজের সবটা উজাড় করে দেয় ।তারপর থাকে প্রচার আর বাকিটা অবশ্যই দর্শকের হাতে। ছবি (Rakhsa Bandhan) দেখার পর দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া কতটা প্রভাব ফেলে অক্ষয় কুমার এর ওপর? প্রশ্নের জবাবে তিনি জানান “শুধুমাত্র শুক্রবার, শনিবার ,রবিবার ,এই প্রভাবটা থাকে। মুক্তি পাওয়ার পর তিনদিন আমার উপর প্রভাব পড়ে। কিন্তু সোমবার থেকে নতুন কাজ শুরু হয়ে যায়।”

আরও পড়ুন :Thai Chicken Curry : রেস্টুরেন্ট স্টাইল থাই চিকেন কারি যা রোজকার রান্নার থেকে আপনার জীবনে একঘেয়েমি কাটাবে