ইতিমধ্যেই ভারত-ওয়েস্ট ইন্ডিজের (Ind vs WI) দুটি ম্যাচ সম্পন্ন। প্রথম দুই ম্যাচের পর সিরিজ ১-১। ওয়েস্ট ইন্ডিজের মাটিতে প্রথম ম্যাচ জিতলেও সোমবার রাতে হারতে হয়েছে ভারতকে। মঙ্গলবার তৃতীয় ম্যাচ খেলতে নামবে দুই দল। সেই ম্যাচ ভারতীয় সময় অনুযায়ী শুরু হওয়ার কথা ছিল রাত আটটায়। কিন্তু ম্যাচের সময় পিছিয়ে যাচ্ছে।

সোমবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচও (Ind vs WI) দেরিতে শুরু হয়। ক্রিকেটারদের ব্যাগ ঠিক সময় না আসায় খেলা শুরু করা যায়নি। সোমবার রাত আটটায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও ম্যাচ শুরু হয় রাত এগারোটায়। মঙ্গলবার ফের খেলতে নামবে দুই দেশ। ক্রিকেটারদের পর্যাপ্ত বিশ্রাম দেওয়ার জন্যই দেরিতে শুরু হবে ম্যাচ। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার খেলা শুরু হবে দুপুর ১২টায় (ভারতীয় সময় রাত সাড়ে ন’টা)। এই ম্যাচ হবে সেন্ট কিটসে।

আরও পড়ুন: Neymar Jr: জোড়া গোল করে পিএসজির জয়ে নায়ক নেমার

দ্বিতীয় ম্যাচে ভারত প্রথমে ব্যাট করে ১৩৮ রান তোলে। ওইদিন ওবেড ম্যাকয় একাই ছ’টি উইকেট নেন। পাঁচ উইকেটে ম্যাচ জেতে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ান ওপেনার ব্র্যান্ডন কিং ৬৮ রান করেন। বল হাতে ভারতের অর্শদীপ সিংহ চাপে ফেলে দিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজকে। ১৭ এবং ১৯তম ওভারে মাত্র চার এবং ছ’রান দিয়েছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। শেষ ওভারে ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরায় ওয়েস্ট ইন্ডিজ। (Ind vs WI)