আজকে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করবেন,রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।এছাড়াও এই বৈঠকে যোগ দিতে পারেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও।বৈঠকের নির্দিষ্ট কারণ এখনও জানা না গেলেও, ওয়াকিবহাল মহলের মতে,পার্থ ইস্যুতে রণরীতি ঠিক করতেই শাহি দরবারে বঙ্গ বিজেপির দুই প্রধান মুখ।

এছাড়াও জানা যায়,বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও সাক্ষাত করার কথা রয়েছে শুভেন্দু অধিকারীর।তবে সেই সাক্ষাতের সময় এখনও নিশ্চিত করা যায়নি। এই দুই গুরুত্বপূর্ণ বৈঠকে যোগ দিতে সোমবার রাতেই বাংলা থেকে নয়া দিল্লিতে উড়ে গেলেন বাংলার বিরোধী দলনেতা। এদিন রাত ১০টা বেজে ৪৫ মিনিটেই দিল্লিতে পা রাখার কথা শুভেন্দুর।আজ বেলা বারোটায় সংসদের সেন্ট্রাল হলে অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন তিনি।

শিক্ষা দুর্নীতি ছাড়া আবার একটি উল্টো ঘটনাও রয়েছে। বর্তমানে সারদা মামলাতে কিছুটা চাপে রয়েছেন শুভেন্দু অধিকারী। কারণ, সারদা কর্তা সুদীপ্ত সেন যে বয়ান দিয়েছে তা শুভেন্দু অধিকারীর বিপক্ষে। আবার কাঁথি পুরসভা থেকে সারদার ফাইলও উধাও। যার তদন্ত করছে রাজ্য। তবে এ নিয়ে কোনও পক্ষই এখনও মুখ খোলেনি। অমিত শাহের সঙ্গে বৈঠক শেষে শুভেন্দু অধিকারী কী বলেন সেদিকেই তাকিয়ে রয়েছে সকলে।

এদিকে ঘটনাচক্রে ঠিক তারপরেই নাকি দিল্লি যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।আগামী রবিবার নীতি আয়োগের পরিচালন পর্ষদের বৈঠক। তাতে যোগ দিতে চলতি সপ্তাহে দিল্লি আসছেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আলাদা করে বৈঠক করার কথা তাঁর।আর তার মধ্যেই মমতা ব্যানার্জির দিল্লি যাওয়ার আগেই শুভেন্দু-সুকান্তর দিল্লি গমন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে।

 

আরো পড়ুন:Suvendu Adhikari:’শুভেন্দুর বাড়িতেও এজেন্সি গেলে গুপ্তধন পেত’ বিস্ফোরক কুণাল!