কানাডিয়ান গায়ক এবং গীতিকার জাস্টিন বিবার (Justin Bieber) সম্প্রতি লুকা সামার ফেস্টিভ্যালে ইতালিতে মঞ্চে গান করেছেন। দীর্ঘ বিরতির পর ফিরে এসেছিলেন। প্রায় দুই মাসের মধ্যে এই তার প্রথম পারফরম্যান্স ছিল। তার রামসে হান্ট সিন্ড্রোম নির্ণয়ের পরে বেশ কয়েকটি শো বাতিল করতে হয়েছিল। এই রোগের ফলে আংশিক মুখের পক্ষাঘাত সৃষ্টি হয়েছে । ফক্স নিউজের মতে, গায়ক রবিবার রাতে তার ইতালীয় ভক্তদের একটি উদ্যমী পারফরম্যান্স দিতে হাজির হন যারা তার হিট ক্যাটালগ থেকে গান পরিবেশন করার সময় স্পটলাইটে শার্টলেস নাচের ক্লিপগুলি টুইট করেছিলেন।

বছরের শেষ নাগাদ তিনি দক্ষিণ আফ্রিকায় দুটি অনুষ্ঠান এবং মধ্যপ্রাচ্য, এশিয়া, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে এক ডজনেরও বেশি পারফরম্যান্স করার জন্যও সেট করেছেন। এর আগে, জুনে, তার ওয়ার্ল্ড ট্যুরে কয়েকটি শো বাতিল করার পরে, জাস্টিন বিবার (Justin Bieber) গত মাসে ইনস্টাগ্রামে প্রকাশ করেছিলেন যে তিনি তার মুখের ডানদিকে নড়াচড়ার সাথে লড়াই করেছেন, যার মধ্যে তার চোখের পলক ফেলা, তার নাকের নড়াচড়া করা ইত্যাদি সমস্যা আছে ।

তিনি (Justin Bieber) রোগ নির্ণয় প্রকাশের পরপরই শেয়ার করা একটি ভিডিওতে বলেছিলেন, “যারা আমার পরবর্তী শো বাতিলের কারণে হতাশ, তাদের জন্য আমি শারীরিকভাবে, স্পষ্টতই, সেগুলি করতে সক্ষম নই। আপনি দেখতে পাচ্ছেন যে এটি বেশ গুরুতর। শরীর আমাকে বলছে যে আমাকে ধীরগতি করতে হবে। ”

আরও পড়ুন :Dudh Shukto: মা দিদিমা দের হাতের মতো বানিয়ে ফেলুন সুস্বাদ দুধ শুক্ত, রইল রেসিপি