অক্ষয় কুমার বলিউডের অন্যতম সফল অভিনেতা (Akshay Kumar) । তার আগের কয়েকটি ছবি বাদে, কুমার সবসময়ই বক্স অফিসে নিরাপদ বাজি। কিছু দিন আগে, সিং ইজ কিং তারকা ভারতের সর্বোচ্চ করদাতা হিসাবে স্থান পেয়েছিলেন এবং তাকে একটি শংসাপত্রও দেওয়া হয়েছিল।

আয়ের উৎস দেখে নেওয়া যাক, যার কারণে তিনি (Akshay Kumar) টানা দুই বছর সর্বোচ্চ করদাতা হয়েছেন। GQ-এর একটি প্রতিবেদন অনুসারে, ফোর্বসের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের বৈশ্বিক তালিকায় আক্কিই একমাত্র অভিনেতা। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, খিলাড়ি কুমার বছরে গড়ে ৪৮৬ কোটি টাকা আয় করেন ।

অভিনেতা একটি চলচ্চিত্রের জন্য ১০০ কোটি টাকারও বেশি চার্জ করেন এবং তিনি বক্স অফিসের সংগ্রহ থেকেও একটি শতাংশ রাখেন। আন্তর্জাতিক ম্যাগাজিন অনুসারে, কুমার বেল বটম এবং বচ্চন পান্ডে-এর জন্য ১০০ কোটি টাকারও বেশি নিয়েছেন। ফিনান্সিয়াল এক্সপ্রেস অনুসারে অক্ষয় কুমার (Akshay Kumar) প্রতি ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের জন্য ২-৩ কোটি টাকা চার্জ করে। ইটি অনুসারে, খেলাধুলায়ও অক্ষয়ের হাত রয়েছে। কুমার বিশ্ব কাবাডি লীগে খালসা ওয়ারিয়র্স দলের মালিক, এবং তিনি কলকাতা-ভিত্তিক প্রো-কাবাডি লিগের ফ্র্যাঞ্চাইজি বেঙ্গল ওয়ারিয়র-এর মালিকানাও রাখেন।

আরও পড়ুন :Ranveer Singh : আইনজীবীর বিবৃতি,রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট একটি ‘জাতীয় সমস্যা’