সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্মান তুলে দেন ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) হাতে।তারপরেই তিনি জানান, সুযোগ পেলে আবার বাংলায় ফিরতে ইচ্ছুক তিনি।

জানা গিয়েছে, সোমবার রাজ্য সরকারের অনুষ্ঠানে খোদ মুখ্যমন্ত্রীকে বাংলায় ফেরার ইচ্ছের কথা বলেন ঋদ্ধি (Wriddhiman Saha)। এই বছর বাংলা ছেড়ে ত্রিপুরার হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মঞ্চে দেখা যায় ঋদ্ধির হাতে মুখ্যমন্ত্রী যখন পুরস্কার তুলে দিচ্ছেন, সেই সময় ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস কিছু বলেন। জানা গিয়েছে, তিনি মুখ্যমন্ত্রীকে বলেন, ঋদ্ধি এ বছর বাংলার হয়ে খেলবেন না। মমতা ঋদ্ধির কাছে কারণ জানতে চান। তাতে ঋদ্ধি জানান যে, এই বছর তিনি ত্রিপুরার হয়ে খেলবেন। সেই সময় ঋদ্ধিকে মুখ্যমন্ত্রী তাঁকে ভুলে না যাওয়ার কথা বলেন। ভারতীয় উইকেটরক্ষক তখন মুখ্যমন্ত্রীকে জানান, তিনি এ বছর ত্রিপুরার হয়ে খেললেও সুযোগ পেলে আবার বাংলায় ফিরতে পারেন।

আরও পড়ুন: Lovlina Borgohain: কর্তৃপক্ষের বিরুদ্ধে মানসিক অত্যাচারের অভিযোগ জানালেন লভলিনা

ঋদ্ধিকে (Wriddhiman Saha) রাজ্য সরকারের পুরস্কার পাওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন তাঁর এক সময়েরই এক সতীর্থ মনোজ তিওয়ারি। উল্লেখ্য, মনোজ এখন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী। মনোজ টুইট করে ঋদ্ধিকে শুভেচ্ছা জানান। প্রতিত্তরে ঋদ্ধিও তাঁকে ধন্যবাদ জানান।