বাংলার কোভিড গ্রাফে কিছুটা স্বস্তি মিলল। এদিন বাংলার করোনা(Covid Update) সক্রিয় রোগীর সংখ্যা ২৫ হাজারের নিচে নামলো। অন্যদিকে রাজ্যের দৈনিক সংক্রমণ নামলো দুই হাজারের নিচে। বিগত কয়েকদিন ধরে ঝড়ের গতিতে বাড়তে থাকা করোনা সংক্রমনের জেরে চিন্তিত বিশেষজ্ঞরা।

রবিবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের তরফে প্রকাশিত বুলেটিন রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা ভাইরাসে(Covid Update) আক্রান্ত হয়েছেন ১৮১৭ জন। এই নিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০,৮৫,৩৮৯ জন। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ৬ জনের। অর্থাৎ এই নিয়ে এখনো পর্যন্ত বাংলায় করোনার বলি হলেন ২১৩২০ জন।

রাজ্য স্বাস্থ্য দফতরের রিপোর্ট বলছে এই মুহূর্তে রাজ্যে সক্রিয় করোনা(Covid Update) রোগীর সংখ্যা ২৪৩২৯ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ২৮৭৮ জন। এই নিয়ে এখনো পর্যন্ত বাংলায় মোট করোনা মুক্ত হলেন ২০,৩৯,৭৪০ জন। শতাংশের হিসেবে বাংলায় সুস্থতার হার ৯৭.৮১ শতাংশ।

রাজ্য স্বক্রিয় করোনা রোগীদের মধ্যে অধিকাংশ জন রয়েছেন হোম আইসোলেশনে। ৪৩২ জন হাসপাতলে ভর্তি রয়েছেন। জানা যাচ্ছে এখনো পর্যন্ত বাংলায় করোনা টেস্ট হয়েছে ২,৫৮,৯৬,৬০৩। এদিন করোনা টেস্ট হয়েছে ১৪,৬৪৬ জনের। বর্তমানে টেস্টিংয়ের নিরিখে বাংলায় করোনা সংক্রমনের হার ১২.৪১ শতাংশ।