আগামীকাল তৃণমূল কংগ্রেসের হাইভোল্টেজ শহিদ দিবস।আর তার আগেই ২১ শে জুলাই নিয়ে আজ সকালে একটি ভিডিও বার্তা প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee)।বার্তায় মমতা বলেছেন, ”আগামীকাল আমাদের ২১ জুলাই। এই দিনটি আমাদের কাছে ঐতিহাসিক এবং স্মরণীয় দিন।এই দিনটির সঙ্গে আমাদের আবেগ ও স্বজনরা জড়িত। জড়িত মা মাটি মানুষ। আমাদের শহিদ তর্পণ, মা মাটি মানুষকে উত্‍সর্গ করা।সবটাই আমরা ২১ জুলাইকে ঘিরে করি।”

 

তিনি আরও বলেছেন,”যদিও এই সময়টায় আবহাওয়াটা ভাল থাকে না। প্রচণ্ড ঝড় জল বৃষ্টি হয়। তার মধ্যে আমাদের লাখো লাখো কর্মী সমাবেশে এসে উপস্থিত হন নিজেদের চেষ্টায়। আমি সবাইকে আবেদন করব, আমাদের ২১ জুলাইয়ের অনুষ্ঠানে সবারে করি আহ্বান। সব মানুষকে আবেদন করব। যাঁরা পারবেন তাঁরা আসুন। যাঁরা আসতে পারবেন না, তাঁরা টিভিতে দেখুন, আমাদের ফেসবুক লাইভে দেখুন।”

 

এর সাথে সবাইকে সতর্কবার্তা দিয়ে তিনি বলেন,-“আমি সবাইকে বলব, সাবধানে ও শান্তিপূর্ণ ভাবে নিজেরা নিজেদের সঙ্গে সহযোগিতা করে, প্রশাসনের সঙ্গে সহযোগিতা করে আসুন। গাড়িতে যাঁরা আসবেন, তাঁরা হুড়োহুড়ি করবেন না। যাতে কোনও দুর্ঘটনা না ঘটে, তাড়াতাড়ি করতে গিয়ে। মানুষের প্রাণ বাঁচে। মানুষকে সাহায্য করার জন্য সবাইকে সর্তক করছি। যাঁরা দূরদূরান্ত থেকে আসবেন, তাঁরা যতক্ষণ বাড়ি না যাবেন, তাদেরকে সকলে সহযোগিতা করবেন।”

 

আরো পড়ুন:Mamata Banerjee:পদ্মা সেতু দেখার জন্য মমতাকে বাংলাদেশে আমন্ত্রণ হাসিনার!