রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ(Covid Update) তিন হাজারের মধ্যেই ওঠানামা করছে। গতকালের তুলনায় আজ রাজ্যে দৈনিক সংক্রমণ কিছুটা কম। গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ২৬৫৯। সংক্রমণের নিরিখে শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগনা।

তবে দুশ্চিন্তা বাড়িয়ে করোনার ফলে মৃত্যু হয়েছে আরও পাঁচজনের। রাজ্য স্বাস্থ্য দপ্তরের তরফে জারি করা বুলেটিন রিপোর্ট অনুসারে উত্তর ২৪ পরগনায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত(Covid Update) হয়েছেন ৫৮১ জন। তালিকায় দ্বিতীয় স্থানেই নাম রয়েছে কলকাতার। সেখানে একদিনে সংক্রমিত হয়েছেন ৪৮৭ জন। তালিকায় তৃতীয় স্থানে নাম রয়েছে বীরভূমের। সেখানে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ২১৯ জন। এছাড়াও পশ্চিমবঙ্গের বিভিন্ন রাজ্য যেমন পূর্ব ও পশ্চিম বর্ধমান, হুগলি, দক্ষিণ ২৪ পরগনা এবং নদিয়ায় সংক্রমণ একশোর গন্ডি পেরিয়ে গিয়েছে।

এই নিয়ে পশ্চিমবঙ্গে মোট আক্রান্তের(Covid Update) সংখ্যা বেড়ে হল ২০,৭০,৮৫৮। বর্তমানে পশ্চিমবঙ্গে করোনা পজিটিভ কেস ৩০,৭৯১ টি। আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে আছেন ৩০,২৪৭ জন এবং বাকিরা হাসপাতালে ভর্তি রয়েছেন। এই মুহূর্তে বাংলায় করোনার ফলে মৃত্যুহার পৌঁছেছে ১.০৩ শতাংশ। অন্যদিকে গত ২৪ ঘন্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ২৪৭৬ জন।