এবার বহিষ্কৃত বিজেপি নেত্রী নূপুর শর্মার (Nupur Sharma) বিরুদ্ধে লুক আউট নোটিস জারির সিদ্ধান্ত নেয় লালবাজার। লালবাজার সূত্রে খবর,দু’বার তলব করার পরও তাঁর হাজিরা এড়ানোর জেরেই এই লুক আউট নোটিস জারির সিদ্ধান্ত নিয়েছে বলে জানা যায়।

 

কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, নূপুরের বিরুদ্ধে মামলাগুলির তদন্তের জন্য তাঁকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। সেকারণেই তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করা হয়েছে। নূপুরের বিরুদ্ধে শুধু কলকাতা পুলিশে নয়, রাজ্যের একাধিক থানায় মামলা দায়ের হয়েছে। তবে, সেগুলির প্রেক্ষিতে পুলিশকে এখনও তেমন সক্রিয় হতে দেখা যায়নি।

 

প্রসঙ্গত পয়গম্বর মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে নূপুরের বিরুদ্ধে আমহার্স্ট থানায় অভিযোগ দায়ের হয়। এরপর ২৫ জুন আমহার্স্ট থানার তরফে তাঁকে তলব করা হয়েছিল। সেই হাজিরা এড়িয়ে যান নূপুর শর্মা (Nupur Sharma)। তারও আগে নারকেলডাঙা থানায় অভিযোগ করা হয় নূপুর শর্মার বিরুদ্ধে। গত ২০ জুন তাঁকে তলব করে কলকাতা পুলিশ। সেই সময়ও হাজিরা দেননি তিনি। তখন কলকাতা পুলিশকে ইমেল মারফত্‍ চিঠি পাঠিয়ে চার সপ্তাহের সময় চেয়ে নেন নূপুর।এবার বিজেপির বহিষ্কৃত সেই নেত্রীর বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করল কলকাতা পুলিশ। যা নিয়ে ঘোর বিপাকে নূপুর শর্মা।

 

আরো পড়ুন:Nupur Sharma:এবার নূপুর শর্মাকে তলব কলকাতা পুলিশের,২০ জুন হাজিরার নোটিশ!