হেরা ফেরি অভিনেতা সুনীল শেট্টি (Sunil Shetty) এনসিবি -র রাডারের অধীনে কয়েকজন সেলিব্রিটি আসার পরে নেটিজেনদের বলিউড সেলিব্রিটিদের ‘ মাদক ‘ বলে অভিহিত করার বিষয়ে তার নীরবতা ভেঙেছেন। তিনি #BoycottBollywood-এর বিষয় মুখ খোলেন যা ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে ব্যাপকভাবে দেখা যাচ্ছে।

সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) দ্বারা আয়োজিত একটি সাম্প্রতিক ইভেন্টে, সুনীল (Sunil Shetty) বলেছিলেন যে ফিল্ম ইন্ডাস্ট্রি মাদকের কেন্দ্র নয় যেমন লোকেরা ভাবে। তিনি উল্লেখ করেছেন যে লোকেরা মনে করে সেলিব্রিটিরা ‘মাদক আসক্ত’ তবে তিনি ইন্ডাস্ট্রির অনেক লোককে জানেন যারা কখনই মাদক সেবনে লিপ্ত হননি।

তিনি (Sunil Shetty) বলেন, “এক গালতি করদো তো চোর হ্যায়, ডাকাইত হ্যায়। নাহি মে 30 সাল সে ইন্ডাস্ট্রি মে হুঁ অর 300 দোস্ত হ্যায় মেরে জিনহোনে জিন্দেগি মে কুছ কিয়া নাহি হ্যায় (একটি ভুল করার জন্য, আপনাকে চোর এবং ডাকাত বলা হয়। আমি ৩০ বছর ধরে এই শিল্পের অংশ রয়েছি, এবং ৩০০ বন্ধু আছে এখানে, যারা এমন কিছু করেনি)।

রবিবার রাতে শহরের একটি পার্টিতে মাদক সেবনের অভিযোগে সিদ্ধান্ত কাপুরকে আগের দিন বেঙ্গালুরু পুলিশ আটক করেছিল। বেঙ্গালুরু সিটি পুলিশের ডেপুটি কমিশনার অফ পুলিশ (পূর্ব) ভীমশঙ্কর এস গুলেদ বলেছেন, “সিদ্ধান্ত কাপুরের মেডিক্যাল দেখায় যে তিনি মাদক সেবন করেছিলেন। আমরা ইতিমধ্যে তাকে গ্রেপ্তার করেছি এবং প্রক্রিয়া অনুসরণ করছি। আমরা তাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠাব।”

আরও পড়ুন :Rahul Dravid: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট নিয়ে চিন্তায় দ্রাবিড়