একটি ইউটিউব সাক্ষাত্কারে সাই পল্লবীর (Sai Pallavi) একটি বিবৃতি সোশ্যাল মিডিয়া বিতর্কের জন্ম দিয়েছে ঠিক যেমন তার তেলেগু ছবি বিরাট পারভম বড় পর্দায় হিট করেছে।

একটি ইউটিউব সাক্ষাত্কারে, অভিনেত্রী ১৯৯০-এর দশকের গোড়ার দিকে কাশ্মীর থেকে পণ্ডিতদের নির্বাসন নিয়ে আলোচনা করেছিলেন এবং সন্দেহভাজন গরু চোরাচালানকারীদের হত্যার সাম্প্রতিক ঘটনার সাথে তুলনা করেছিলেন।

বিখ্যাত অভিনেত্রী (Sai Pallavi) বলেছেন যে তিনি আদর্শগতভাবে নিরপেক্ষকিন্তু আরও বলেছেন: “দ্য কাশ্মীর ফাইলস ফিল্ম কাশ্মীরি পণ্ডিতদের হত্যার চিত্র তুলে ধরেছে। সম্প্রতি একজন লোককে একটি গরু বহন করার জন্য হত্যা করা হয়েছিল কারণ সে মুসলিম বলে সন্দেহ করা হয়েছিল। অপরাধীরা চিৎকার করেছিল `জয় শ্রী রাম’, ভিকটিমকে হত্যা করার পর । কাশ্মীরে যা ঘটেছে এবং সম্প্রতি যা ঘটেছে তার মধ্যে পার্থক্য কোথায়?”

মন্তব্যটি বজরং দলের একটি ইউনিটকে হায়দরাবাদে অভিযোগ দায়ের করতে উস্কে দেয়। বজরং দল ভাগ্যনগর টুইটারে তাদের অভিযোগের চিঠি প্রদর্শন করেছে এবং বলেছে যে সুলতানবাজার পুলিশ স্টেশনে -এ অভিনেত্রীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

তারা সাই পল্লবীকে (Sai Pallavi) তার “বিষাক্ত” বক্তব্যের জন্য সমগ্র দেশের কাছে বিশেষ করে কাশ্মীরি পণ্ডিতদের কাছে ক্ষমা চাইতে বলেছে। তারা যোগ করেছে যে তিনি যদি তা না করেন তবে “পরিস্থিতি আরও খারাপ হবে”।

আরও পড়ুন :David Dhawan : হাসপাতাল থেকে ফিরে এসেছেন পরিচালক