এবার বিজেপি নেত্রী নূপুর শর্মাকে (Nupur Sharma) নোটিশ পাঠালো কলকাতা পুলিশ।ভারতীয় দণ্ডবিধির ৪১-এ ধারায় আগামী ২০ জুন তাঁকে নারকেলডাঙা থানায় ডেকে পাঠানো হয়েছে। সেদিন তাঁকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা যায়।

 

মূলত নূপুর শর্মার (Nupur Sharma) বিতর্কিত মন্তব্যের জেরে অশান্তি ছড়িয়েছে রাজ্যের বিভিন্ন প্রান্তে । হাওড়ার গ্রামীণ এলাকার ডোমজুর, সলপ, ধূলাগড়-সহ একাধিক জায়গায় আইনশৃঙ্খলার অবনতি হয়েছে । এই ঘটনায় হাওড়ার গ্রামীণ পুলিশ সুপার সৌম্য রায় এবং হাওড়া কমিশনারেটের সিপি সি সুধাকরকে সরিয়ে দেওয়া হয়েছে । অশান্তি ছড়িয়েছে মুর্শিদাবাদ ও নদিয়ার কিছু অংশেও ।

 

এই ঘটনায় রাজ্যজুড়ে ১০০ জনের অধিক জনকে গ্রেফতার করেছে পুলিশ। একাধিক জেলার ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে। জারি করা হয়েছে ১৪৪ ধারা।

 

এখনও অবধি নুপুর শর্মাকে (Nupur Sharma) কেন গ্রেফতার করা হচ্ছে না? এই প্রশ্ন তুলে অভিযোগ দায়ের করেছেন তিনি।এর আগে নুপুর শর্মাকে হাজিরা দেওয়ার জন্য তলব করেছে মুম্বই পুলিশ। আগামী ২৫ জুন সকাল ১১ টায় হাজিরা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে। ওই দিন নুপুরের বয়ান রেকর্ড করা হবে। একইসঙ্গে ওই দিনের অনুষ্ঠানের ফুটেজ চেয়ে পাঠিয়েছে মুম্বই পুলিশ।

 

আরো পড়ুন:Nupur Sharma:নূপুর শর্মাকে গ্রেফতারের দাবিতে দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ