রবিবার সকালেই সদ্য প্রয়াত ইন্সপেক্টর অগ্নি মিত্রের বারাসাতে হৃদয়পুরের বাড়িতে যান রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)।ব্রেন টিউমারে দীর্ঘদিন অসুস্থ থাকার পর গত ৮ জুন প্রয়াত হন এই পুলিশ আধিকারিক।সেই আধিকারিকের পরিবারের হাতেই এদিন ১১ লক্ষ টাকার চেক তুলে দেন রাজ্যপাল।কথা বলেন প্রয়াত পুলিশ আধিকারিকের স্ত্রী ও কন্যার সঙ্গে। সবরকমভাবে তাঁদের সঙ্গে থাকার আশ্বাসও দেন।

প্রয়াত পুলিশকর্মীর বাড়ি থেকে বেরিয়ে এদিন রাজনৈতিক কোনও প্রশ্নেরই উত্তর দিতে চাননি রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। শুধু বলেন, “প্রয়াত অগ্নি মিত্রের বাড়িতে এসে তাঁর পরিবারকে সমবেদনা জানালাম । তাঁর স্ত্রী এবং দুই কন‍্যার সঙ্গে কথা বলেছি । শোকস্তব্ধ পরিবারের পাশে রয়েছি।” রাজ‍্যপাল আরও বলেন, “প্রয়াত অগ্নি মিত্র পুলিশের একজন দক্ষ অফিসার ছিলেন । নিজের কর্তব্যে অবিচল ছিলেন তিনি । তাঁর প্রয়াণে আমি মর্মাহত।”

উল্লেখ্য, ব্রেন ক্যান্সারে আক্রান্ত হয়ে গত বুধবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে প্রয়াত হন রাজভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা কলকাতা পুলিশের ইন্সপেক্টর অগ্নি মিত্র।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর।এবার সেই পরিবারের পাশে দাঁড়ালো রাজ্যপাল।রাজ‍্যপালের জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) ঝটিকা সফর উপলক্ষে এদিন নিহতের বাড়ি সংলগ্ন এলাকা কার্যত নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছিল স্থানীয় পুলিশ প্রশাসনের তরফে । রাজ‍্যপালকে একঝলক দেখতে এদিন উৎসুক জনতার ভিড়ও ছিল চোখে পড়ার মতো।এদিন রাজ্যপালের আগমনে আপ্লুত পুলিশকর্মীর পরিবারের সদস্যরা। তাঁর সাহায্যের কারণে কৃতজ্ঞতা জানানো হয় পরিবারের তরফে।

 

আরো পড়ুন:Mamata Banerjee:নিজের আঁকা ছবি রাজ্যপালকে উপহার দিলেন মুখ্যমন্ত্রী