বঙ্গ বিজেপিতে অসন্তোষের মাঝেই দুদিনের রাজ্য সফরে জেপি নাড্ডা (JP Nadda)। গতকালই কলকাতায় পৌঁছান বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কলকাতা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানায় বিজেপির শীর্ষ নের্তৃত্ব।এরপর রাতেই নিউটাউনের বেসরকারি হোটেলে তাঁর সঙ্গে বৈঠক করেন সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, অমিত মালব্য , লকেট চট্টোপাধ্যায়, শুভেন্দু অধিকারী, অগ্নিমিত্রা পাল-সহ বিজেপির একাধিক নেতা-নেত্রী।

 

আজ একাধিক কর্মসূচি রয়েছে জেপি নাড্ডার (JP Nadda)।জানা যায় আজ তিনি প্রথমে চুঁচুড়ায় ঋষি অরবিন্দের বন্দেমাতরম ভবনে যাবেন।আর তারপর চন্দননগরের রাসবিহারী বসু রিসার্চ ইনস্টিটিউটে যাবেন তিনি। একই দিনে ফের সেখান থেকে ফিরে এসে যাবেন কলকাতার ন্যাশনাল লাইব্রেরিতে। সেখানেই রাজ্য কর্মসমিতির একটি বৈঠকের আয়োজন করা হয়েছে। আর সেই বৈঠকে যোগ দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda)।

 

বৃহস্পতিবারে বেশ ব্যস্ত কর্মসূচি রয়েছে তাঁর। প্রথমে তিনি সকাল সকাল উপস্থিত হবেন বেলুড় মঠে। আর তারপর রাজ্যের সমস্ত মন্ডল সভাপতিদের সঙ্গে দুপুর দুটোয় সায়েন্স সিটিতে একটি সম্মেলন করবেন বলে জানা গিয়েছে। এখানেই শেষ নয়। সেদিন সোয়া চারটে নাগাদ ফের কলকাতার বিশিষ্ট নাগরিকদের সঙ্গে কলামন্দিরে আলাপচারিতায় যোগ দেবেন তিনি। এরপরই আবারও দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন তিনি।

 

আরো পড়ুন:JP Nadda:সংগঠনের হাল ধরতেই কি দুদিনের রাজ্য সফরে জেপি নাড্ডা? উঠছে প্রশ্ন!